Advertisement
০২ মে ২০২৪
Tollywood Actor

হাওড়ার মেয়ে, কলকাতা ছেড়ে এখন দিল্লিবাসী তিনি, চিনতে পারছেন টলিপাড়ার অভিনেত্রীকে?

টলিপাড়ায় তাঁকে নিয়ে বিপুল চর্চা। শুধু অভিনয় নয়, তিনি এখন ব্যবসায়ীও। শিশু দিবসের দিন নিজের ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী।

Would you be able to recognise this Tollywood actress right now who lives in Delhi

চিনতে পারছেন নায়িকাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২২:৪৫
Share: Save:

চোখে টানা টানা কাজল। গালে হাত। মুখে একগাল হাসি। ছোট্ট অভিনেত্রীকে চিনতে পারছেন? হাওড়ার মেয়ে তিনি। বেড়ে ওঠা মফস্‌সলেই। ছোট থেকেই গানের প্রতি তাঁর ভালবাসা। আবার নাচেও তিনি পারদর্শী ছিলেন। তবে পরবর্তী কালে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেন তিনি। বর্তমানে তিনি অবশ্য নিজের ব্যবসাও শুরু করেছেন। চিনতে পারছেন নায়িকাকে? তিনি কখনও কলকাতায় থাকেন কখনও থাকেন দিল্লিতে। এ বার নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন, কার কথা বলা হচ্ছে? তিনি অর্পিতা চট্টোপাধ্যায়। শিশু দিবসে ছোটবেলায় ফিরে গেলেন অর্পিতা।

বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিগুলি দেখলে বোঝাই যাচ্ছে, তারা বেশ পুরনো। সমাজমাধ্যমের পাতায় ছোটবেলার ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়ে অর্পিতা লেখেন, “মনে পড়ে যাচ্ছে ছোটবেলার দিনগুলো। সকলকে শিশু দিবসের শুভেচ্ছা।” এই মুহূর্তে তাঁকে খুব কমই দেখা যায় বাংলা ছবিতে। মূলত দিল্লিতেই থাকেন অভিনেত্রী। ব্যবসার কারণেই বেশির ভাগ সময় শহরের বাইরে কাটান নায়িকা।

তবে বছরে একটা দিন দক্ষিণ কলকাতার বাড়িতে দেখা যায় তাঁকে। ইন্ডাস্ট্রিতে অবশ্য তাঁর আরও একটি পরিচয় আছে। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী তিনি। দুর্গাপুজোর পর কোজাগরী লক্ষ্মীপুজোর দিন একসঙ্গে পুজো করেন অর্পিতা এবং প্রসেনজিৎ। তবে শিশু দিবসে শুধু অর্পিতা নন, টলিপাড়ার অনেক তারকাই ভাগ করে নিয়েছেন ছোটবেলার বেশ কিছু ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE