Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Yash Dasgupta

Yash Dasgupta-Nusrat Jahan: আমি চাই তুমি থাকো, লিখলেন যশ, কী প্রতিক্রিয়া নুসরতের?

ভিডিয়োর সঙ্গে দেওয়া হ্যাশট্যাগের পাশে একটি লেখায় চোখ আটকাতে পারে। যেখানে লেখা, ‘নিড ইউ টু স্টে’, অর্থাৎ ‘আমি চাই তুমি থাকো’।

যশের ভিডিয়োয় ‘পছন্দ’ জানালেন নুসরত

যশের ভিডিয়োয় ‘পছন্দ’ জানালেন নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৭
Share: Save:

রবিবার নুসরত জাহানের সন্তান ঈশান জে দাশগুপ্তের এক মাস পূর্তি হল। অর্থাৎ এক মাস আগে নতুন করে বাবা হয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সোমবার ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন রিল ভিডিয়ো বানালেন তিনি। রিল ভিডিয়োয় প্রযুক্তির আনন্দ উপভোগ করলেন নুসরতের সঙ্গী।

Advertisement

চোখের পলকে পোশাক বদলে ফেললেন নিজের। একইসঙ্গে কায়দাও গেল বদলে। সাদা টি-শার্ট হয়ে গেল নীল টি-শার্ট। খালি চোখে বসল কালো চশমা। যশের রিল ভিডিয়োর দৌলতে তাঁর ছাদ, বাড়ির আশপাশও নজরে এল। ছাদ থেকে পাশের সবুজ দেখালেন তিনি। সঙ্গে শরতের আকাশে ক্যামেরা তাক করার নির্দেশও দিলেন ঈশান-জনক।

ভিডিয়োর নীচে একটি লেখায় চোখ আটকাতে পারে। যেখানে লেখা, ‘নিড ইউ টু স্টে’, অর্থাৎ ‘আমি চাই তুমি থাকো’। ভিডিয়োর নেপথ্যে আমেরিকান গায়ক জাস্টিন বিবারের ‘স্টে’ গানটি বাজছে। নুসরত তাঁর সঙ্গীর নতুন রিলে ‘পছন্দ’ জানালেন। কার উদ্দেশে যশ ওই বাক্যটি লিখেছেন, সেটাই প্রশ্ন। আর সেই বাক্যের জন্যই কি নুসরত ‘পছন্দ’ জানালেন? নাকি রিল ভিডিয়োটি পছন্দ হয়েছে বলেই এই প্রতিক্রিয়া?

সম্প্রতি অভিনেত্রী এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির কাজ শেষ করলেন যশ। গত বছর ‘এসওএস কলকাতা’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে এনার হাতেখড়ি হয়। সেই ছবিতেও অভিনয় করেন যশ।ফের শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘চিনে বাদাম’ ছবিতে এনার প্রযোজনায় কাজ করলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.