• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ

celebs
দীপিকা এবং যুবরাজ।

Advertisement

একজন বলিউডের প্রথম সারির নায়িকা। অন্যজন ক্রিকেট মাঠে নিজের ক্যারিশমা দেখান। এই মুহূর্তে দু’জনেই বিবাহিত। কিন্তু এক সময় তাঁদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক ছিল। তাঁরা অর্থাত্ দীপিকা পাড়ুকোন এবং যুবরাজ সিংহ। না! তাঁদের সম্পর্ক নিয়ে দীপিকা মুখ খোলেননি। তবে এতদিন পরে হলেও দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ।

২০০৭-এ টি-২০ ওয়ার্ল্ড কাপের সময় নাকি আলাপ হয়েছিল দীপিকা-যুবরাজের। তার পর নাকি কিছুদিন ডেটও করেছিলেন এই জুটি। কিন্তু সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

সম্প্রতি পুরনো সম্পর্কের প্রসঙ্গে যুবরাজ বলেন, “মুম্বইতে পরিচিত বন্ধুর মাধ্যমে দীপিকার সঙ্গে দেখা হয়েছিল। আমরা একে অপরকে পছন্দ করতাম। নিজেদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাইতাম। তবে খুব বেশি সময় দিতে পারতাম না কেউই। সময়ের সঙ্গে সঙ্গে দীপিকা রিলেশন থেকে বেরিয়ে গিয়েছিল, আর আমিও…। কেউ যদি সম্পর্কে না থাকতে চায়, তখন অন্য আর একজনের কিছু করার থাকে না। আমি কাউকে দোষ দিচ্ছি না।”

আরও পড়ুন, ছেলেকে নিয়েই অর্জুনের সঙ্গে ডিনার ডেটে মালাইকা, সম্পর্কের জল্পনা জোরদার

দীপিকার সঙ্গে ব্রেকআপের পর হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ। অন্য দিকে দীপিকাও গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিংহের সঙ্গে। দু’জনেই দাম্পত্যে খুশি। পুরনো সম্পর্কের কথা দু’জনের কেউই আর মনে রাখতে চান না বলে মনে করেন তাঁদের ঘনিষ্ঠরা।

দীপিকা-রণবীরকে কতটা চেনেন? পরীক্ষা করুন নিজেকে

দেখুন, বিনোদনের নানা কুইজ

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন