Advertisement
০২ মে ২০২৪
Kareena Kapoor Khan

মিষ্টি খেতে ভালবাসেন করিনা! কোন মিষ্টি খেয়েও এমন ছিপছিপে চেহারা ধরে রেখেছেন নায়িকা?

করিনার মিষ্টির প্রতি একটা ভালবাসা রয়েছে। ইচ্ছে হলেই সব সময় খেয়ে নেন এমন নয়। কিন্তু মিষ্টির প্রতি একটা টান রয়েছে অভিনেত্রীর।

করিনা কপূর খান।

করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৯:৩৩
Share: Save:

দুই ছেলের মা তিনি। শুটিং, সংসার আর সন্তান সামলেও ছিপছিপে চেহারা ধরে রেখেছেন অভিনেত্রী করিনা কপূর খান। নায়িকারা ডায়েট করবেন, সেটা অত্যন্ত স্বাভাবিক বিষয়। কড়া ডায়েট করেন করিনা নিজেও। সেই সঙ্গে কঠোর শরীরচর্চা। করিনার যোগাসনে কম উৎসাহ নেই। মন দিয়ে করেন। তবে ডায়েট আর শরীরচর্চার পাশাপাশি মিষ্টি খেতেও প্রচণ্ড ভালবাসেন তিনি। অনেকেই অবশ্য শুনলে অবাক হবেন। কিন্তু করিনার মিষ্টির প্রতি একটা ভালবাসা রয়েছে। ইচ্ছে হলেই সব সময় খেয়ে নেন এমন নয়। কিন্তু মিষ্টির প্রতি একটা টান রয়েছে অভিনেত্রীর।

পছন্দের হলেও বাড়িতে বাড়িতে তৈরি মিষ্টির তাঁর সবচেয়ে প্রিয়। দোকান থেকে কেনা কোনও খাবারই তিনি খেতে চান না। করিনার সবচেয়ে পছন্দের মিষ্টি হল ওট্‌সের লাড্ডু। মনখারাপ হলে ওট্‌সের লাড্ডু নাকি খান তিনি। চাইলে আপনিও বাড়িতে বানিয়ে নিতে পারেন। কী ভাবে বানাবেন? রইল প্রণালী।

উপকরণ:

১ কাপ ওট্স

আধ কাপ তিসির বীজ গুঁড়ো

৩ চামচ মধু

আধ কাপ খেজুর বাটা

৪ চামচ কাজুবাদাম গুঁড়ো

৩ চামচ পিনাট বাটার

প্রণালী:

সব উপকরণ একসঙ্গে মিশিয়ে নিন ভাল করে। এ বার হাতের তালুতে সামান্য ঘি নিয়ে ছোট ছোট গোলা বানিয়ে লাড্ডুর মতো পাকিয়ে নিলেই তৈরি হয়ে যাবে ওট্‌সের লাড্ডু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan sweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE