Advertisement
১৯ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun Dhawan Diet: স্বাস্থ্য ভাল রাখতে রোজ কী খান বরুণ ধবন

দেহে পেশি ও ফ্যাটের ভারসাম্য বজায় রাখতে খাওয়াদাওয়ার ব্যাপারে বেশ মেপে পা ফেলতে হয় তারকাকে।

বরুণ ধবনের ডায়েট

বরুণ ধবনের ডায়েট ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ০৭:০৬
Share: Save:

'স্টুডেন্ট অব দ্য ইয়ার' ছবিতে বলিউডে হাতেখড়ি বরুণ ধবনের। আর প্রথম ছবি থেকে তাঁকে দেখা গিয়েছে সুঠাম চেহারায়। পর্দায় দেহ সৌষ্ঠব প্রদর্শনের জন্য পর্দার বাইরে নিয়ম করে শরীরচর্চা করতে দেখা যায় অভিনেতাকে। কিন্তু শুধু শরীরচর্চাই নয়। দেহে পেশি ও স্নেহ পদার্থের ভারসাম্য বজায় রাখতে খাওয়াদাওয়া নিয়েও বেশ মেপে পা ফেলতে হয় তারকাকে। দেখে নেওয়া যাক প্রতিদিন কী কী খান তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে ভক্তদের ছুড়ে দেওয়া প্রশ্নে এক বার বরুণ জানিয়েছিলেন, দিনে ১৪ থেকে ১৬ ঘণ্টা নিয়ম করে সবিরাম উপোস করেন তিনি। সবিরাম উপোস বলতে বোঝানো হয় এমন একটি পদ্ধতিকে যেখানে সংশ্লিষ্ট ব্যক্তি নির্দিষ্ট সময়ে খাবার খান আবার নির্দিষ্ট সময়ে বিরতি নেন। পাশাপাশি, বরুণ জানান সকালে কফি, ডিমের সাদা অংশ দিয়ে তৈরি অমলেট ও ওট্স দিয়ে সারেন জলখাবার।

দিনের বেলা মূলত সব্জি, মুরগির মাংস, ঢেঁকি ছাঁটা চালের ভাত, রুটি ও ব্রকোলি খান তিনি। তবে মূল খাবারের সঙ্গে সঙ্গে বরুণ মাখানা, পেঁপে, কলা ও প্রোটিন স্মুদি খান মাঝেমাঝেই। তবে অধিকাংশ সময়ে নিয়ম মেনে খাওয়াদাওয়া করলেও কোনও কোনও দিন নিয়ম ভাঙেন বরুণও। পিৎজা, চিজকেক ও চকোলেট মিল্কশেক খেতে দারুণ পছন্দ করেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan Diet Fitness secret
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE