Advertisement
০৪ মে ২০২৪
rashmika mandanna

Rashmika Mandana: রশ্মিকার মতো তন্বী হতে চান? রোগা হওয়ার সহজ কিছু ফিকির জানালেন স্বয়ং নায়িকা

‘সামি সামি’ গানে রশ্মিকার শরীরী হিল্লোলে মুগ্ধ দর্শক। কী ভাবে নিজেকে এত ফিট রাখেন নায়িকা, নিজেই জানালেন তিনি।

অল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’-তে অভিনয় করে রশ্মিকা জাতীয় স্তরে নজর কেড়েছিলেন।

অল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’-তে অভিনয় করে রশ্মিকা জাতীয় স্তরে নজর কেড়েছিলেন। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৯:০৫
Share: Save:

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ‘গীত গোবিন্দম’ এবং ‘কিরিক পার্টি’-র মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। অল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’-তে অভিনয় করে রশ্মিকা জাতীয় স্তরে নজর কেড়েছিলেন। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে প্রেম করছেন কি না, তা নিয়ে জল্পনার শেষ নেই ইন্ডাস্ট্রিতে। স্রেফ ভাল বন্ধু না কি তার চেয়েও বেশি কিছু— এ ব্যাপারে মুখ খোলেননি দু’জনের কেউ-ই।

অভিনয় দক্ষতার পাশাপাশি ‘পুষ্পা’ ছবিতে ‘সামি সামি’ গানে যে শরীরী হিল্লোল তুলেছিলেন রশ্মিকা, তাতে মুগ্ধ হয়েছে আসমুদ্রহিমাচল। রশ্মিকার ফিটনেসে অনুপ্রাণিত তাঁর অসংখ্য অনুরাগী। শুধুই কি বিরামহীন কঠোর শারীরিক কসরত রশ্মিকার এমন মেদহীন চেহারার নেপথ্যে? এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন নায়িকা নিজেই।

রশ্মিকা বলেছেন, রোগা হওয়ার অন্যতম একটি উপায় হল শরীরচর্চা। এর বিকল্প নেই। অনেক সময় দেখা যায়, নিয়ম করে শরীরচর্চা করেও, অনেক সময়ে কোনও সুফল পাওয়া যায় না। গলদ থেকে যায় কিছু ক্ষেত্রে। রশ্মিকা শরীরচর্চার পাশাপাশি সেই বিষয়গুলিতেও নজর দেন।

১) জিম পোশাক খুবই গুরুত্বপূর্ণ। কী ধরনের পোশাক পরে শরীরচর্চা করছেন, তা-ও সমান ভাবে জরুরি। এ ক্ষেত্রে ফিটনেস বিশেষজ্ঞের পরামর্শ মেনে পোশাক নির্বাচন করাই ভাল।

২) শরীরচর্চার সময়ে রশ্মিকার গান শোনা চাই-ই। গান না শুনলে ট্রেডমিলে উঠে তাঁর পায়ের গতি নাকি আস্তে হয়ে যায়। শরীরচর্চার সময়ে গান শুনলে আলাদা শক্তি পাওয়া যায়। একঘেয়ে লাগে না। অনেক ক্ষণ ধরে শরীরচর্চা করা যায়।

রশ্মিকার ফিটনেসে অনুপ্রাণিত তাঁর অসংখ্য অনুরাগী।

রশ্মিকার ফিটনেসে অনুপ্রাণিত তাঁর অসংখ্য অনুরাগী। ছবি- সংগৃহীত

৩) এক জন জিম-সঙ্গী যদি জুটিয়ে নিতে পারেন, তা হলে বেশ ভাল হয়। আগে রোগা হবেন কে? এই নিয়ে দু’জনের মধ্যে যদি একটা হালকা প্রতিযোগিতা থাকে, মন্দ কী?

৪) রোগা হওয়ার এই পর্বে ধারাবাহিকতা অত্যন্ত জরুরি। একটি নির্দিষ্ট রুটিন মেনে চলা প্রয়োজন। ওজন কমানোর চটজলদি কোনও পথ নেই। রশ্মিকা এই মুহূর্তের এক জন ব্যস্ততম অভিনেত্রী। অথচ, যত কাজই থাকুক, যেখানেই থাকুন সপ্তাহে ৪ দিন ৪-৫ ঘণ্টা করে জিমেই কাটান নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rashmika mandanna Fitness Fitness Tip Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE