Advertisement
২০ এপ্রিল ২০২৪

ফাল্গুন মাসে জন্ম হলে জাতক-জাতিকার শরীর স্বাস্থ্য কেমন থাকবে

ফাল্গুন মাসে যে সব জাতক-জাতিকারা জন্মগ্রহণ করেন তারা অত্যধিক পরিমাণে দুশ্চিন্তা করেন। আর এই দুশ্চিন্তার কারণে নানাবিধ ক্ষতি হয়ে যায়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

শরীর স্বাস্থ্য বা রোগভোগ

ফাল্গুন মাসে যে সব জাতক-জাতিকারা জন্মগ্রহণ করেন তারা অত্যধিক পরিমাণে দুশ্চিন্তা করেন। আর এই দুশ্চিন্তার কারণে নানাবিধ ক্ষতি হয়ে যায়।

এর প্রভাব কিছুটা মানসিক দিকেও পড়ে। অতিরিক্ত চিন্তা করার ফলে এদের মানসিক দিক থেকেই বিপদ আসার সম্ভাবনা বেশি। এর ফলে মাঝে মাঝে বিষাদগ্রস্থ এবং দুর্বলচিত্তও হয়ে পড়েন।

এরা সহজে কোনও ছোটখাটো রোগকে প্রশ্রয় দেয় না। খুব অল্পে ডাক্তারের কাছে যাওয়া বা ওষুধ খাওয়া একদম পছন্দ করবেন না। তবে এটা আপনার খুব একটা ভাল স্বভাব নয়। এর ফলে পক্ষাঘাত হওয়ার সম্ভাবনা থেকে যায়।

অল্প মাত্রায় হজমের গণ্ডগোল বা পরিপাক যন্ত্রের গোলমাল থাকবে। ফুসফুসে কোনও সমস্যা বা যক্ষ্মা জাতীয় রোগও আপনার হতে পারে। তবে এই ধরনের রোগ হলেও সেটা মোটামুটি ৪২ বছরের পর হওয়ার সম্ভাবনা বেশি।

আরও পড়ুন: ঘুমের মধ্যে নিজের স্ত্রীর স্বপ্ন দেখলে তা থেকে কী বোঝা যায়

তবে জীবনের প্রথম ধাপেই মস্তিষ্কে আঘাত পাওয়ার বা পায়ে আঘাত লাগার সম্ভাবনা থাকবে। মঙ্গলের জন্য প্রায়শই ছোটখাটো রক্তপাত হতে পারে। তাই রাস্তায় চলার সময় বা যানবাহন চালানো বা চড়ার ক্ষেত্রে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। তবে বড় কোনও দুর্ঘটনার সম্ভবনা নেই। তাই অধিক দুশ্চিন্তার কোনও কারণ নেই। ১৫ বছর বয়সের পর এই প্রকোপ কিছুটা হলেও কমবে।

আপনি অল্পেতেই খুব ঘেমে উঠবেন। বিশেষ করে হাত বা পায়ের তালু প্রচণ্ড ঘামবে। টিউমার জাতীয় কিছু শরীরে দেখা দিতে পারে। ২১ থেকে ৪২ বছরের মধ্যে আপনার অস্ত্রোপচার হলেও হতে পারে।

(পঞ্জিকা মতে জেনে নিন নামকরণের শুভ দিনগুলি আমাদের নতুন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Phalguna Rashi General health Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE