Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আপনার নামের আদ্যাক্ষর ‘I’ হলে আপনার প্রকৃতি ও শুভ রং এবং প্রতিকার জেনে নিন

 ইংরেজী বর্ণমালার ‘আই’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু সোনালি ও রুপোলি রং তাদের জীবনকে বিশেষভাবে প্রভাবিত করে। তাদের জীবনটা সজীবতায় ভরা দুরন্ত ঝর্ণা।শুকিয়ে না যাওয়া পর্যন্ত প্রবহমান থাকে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৭ ০১:০২
Share: Save:

নামের আদ্যাক্ষর ‘I’ হলে:
ইংরেজী বর্ণমালার ‘আই’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু সোনালি ও রুপোলি রং তাদের জীবনকে বিশেষভাবে প্রভাবিত করে। তাদের জীবনটা সজীবতায় ভরা দুরন্ত ঝর্ণা।শুকিয়ে না যাওয়া পর্যন্ত প্রবহমান থাকে। এরা জীবন সংগ্রামে কখনই থেমে থাকে না। আর থেমে যাওয়া মানেই জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করা। এই অদম্য শক্তি ও ধারণা নিয়েই এরা বেগবান অশ্বের মতো এ প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত ছুটে চলে নিজের সাম্রাজ্য ঠিক রাখার জন্য।সব সময় মনে করে মানব জীবনের ছলা,কলা,কৌশল,শঠতা সব কিছুই কর্ম আর ধর্মের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত। এরা পাপ পূণ্যের কোন রকম তোয়াক্কা করে না। কোন কাজের পরিণাম নিয়ে ভাবে না। এদের জীবনে একটাই সংকল্প। তা হলো সোনার জীবনটাকে ঘসে মেজে ঝকঝকে করে রাখতেই হবে। এই সব আত্মপ্রত্যয় আর জেদই একদিন না একদিন ক্ষমতার উচ্চ শিখরে পৌঁছে দেবে। অন্যদিকে জীবনে ব্যর্থতা মানে নিজের ধ্বংসের পথ বেছে নেওয়া বা অপমৃত্যুর কারণ। সতর্ক থাকতে হবে যাতে অস্থির মস্তিস্ক আকস্মিক বিপর্যয় ঘটাতে না পারে।
প্রতিকারঃ
অশুভ প্রভাব দূর করতে সোনালি ও রুপোলি রং ব্যবহার করা উচিত। এছাড়াও সব রকম উজ্জ্বল রঙের সাথে কমলা ও সাদা রঙের ব্যবহার আপনার জীবনে চলার পথের গতিকে বাড়িয়ে দেবে।সুনাম,যশ,খ্যাতি, প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology i prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE