Advertisement
০২ মে ২০২৪

ভুল রত্ন ধারণ করলে জীবনে কী কী বিপর্যয় নেমে আসতে পারে

ভুল নিয়মে রত্ন ধারণে জীবনে নানা সমস্যা দেখা দিতে পারে। জন্মছকে যে সমস্ত গ্রহ শুভ সেই গ্রহের রত্ন আপনি অনায়াসে ধারণ করতে পারেন। কিন্তু অশুভ গ্রহের রত্ন, বিশেষ করে রক্তপ্রবাল, গোমেদ, ক্যাটসআই, নীলা এমনকি কোনও কোনও ক্ষেত্রে চুনি, পান্না, হিরে ধারণ করার আগে ভাল করে দেখে নেওয়া উচিত।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৯ ০০:০৫
Share: Save:

জন্মকোষ্ঠী অনুযায়ী সঠিক রত্ন ধারণ করার আগে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিন। শখ করে রত্ন ধারণে আর্থিক, পারিবারিক, শারীরিক সব দিক থেকেই বিপর্যয় আসতে পারে। রত্ন ধারণের সঠিক কিছু নিয়ম আছে। ভুল নিয়মে রত্ন ধারণে জীবনে নানা সমস্যা দেখা দিতে পারে। জন্মছকে যে সমস্ত গ্রহ শুভ সেই গ্রহের রত্ন আপনি অনায়াসে ধারণ করতে পারেন। কিন্তু অশুভ গ্রহের রত্ন, বিশেষ করে রক্তপ্রবাল, গোমেদ, ক্যাটসআই, নীলা এমনকি কোনও কোনও ক্ষেত্রে চুনি, পান্না, হিরে ধারণ করার আগে ভাল করে দেখে নেওয়া উচিত।
ভুল রত্ন ধরণে কী ক্ষতি হতে পারে—
• চুনি ধারণের আগে দেখতে হবে রবির স্থান। রবি যদি অশুভ হয় তা হলে চুনি ধারণে মাথা যন্ত্রণা, হার্টের অসুখ হতে পারে। তা ছাড়া দাম্পত্য অশান্তিরও সৃষ্টি হয়।

আরও পড়ুন: করতলে উন্নতিসূচক রেখা কোনগুলি

• শুক্র অশুভ হওয়ায় হিরে ধারণে বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বেড়ে যাবে এবং অতিরিক্ত খরচ হবে।
• আপনার কোষ্ঠীতে যদি মঙ্গল অশুভ হয়, তা হলে রক্ত প্রবাল ধারণ করলে আপনার প্রানহানির আশঙ্কা থাকতে পারে। আপনার পরিবারের বিপদ, শারীরিক অসুস্থতা বাড়তে পারে।
• বুধ অশুভ থাকায় পান্না ধারণে নার্ভের সমস্যা দেখা দেয় ও ব্যবসায় ক্ষতি হতে পারে।

আরও পড়ুন: কেমন যাবে আপনার চলতি মাস? জেনে নিন


• যদি রাহু অশুভ হয়, তা হলে গোমেদ ধারণে হঠাৎ ভাগ্য বিপর্যয় হতে পারে। আপনি উগ্র স্বভাবের হয়ে উঠতে পারেন।
• বিশেষ করে নীলা ধারণ খুব সাবধানে করতে হবে। শুধু ছকে শনি খারাপ দেখলেই হবে না। চেহারার অবস্থা দেখে রত্ন ধারণ করতে হবে। নীলা ধারণের আগে বালিশের নীচে সাত দিন রেখে শুতে হবে। যদি কোনও ক্ষতি না হয়, তা হলেই ধারণ করবেন।
• জন্মছকে কেতুর স্থান খারাপ থাকলে ক্যাটসআই ধারণে শত্রু বৃদ্ধি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemstone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE