Advertisement
২৩ এপ্রিল ২০২৪

যে লক্ষণগুলি বলে দেবে আপনার সৌভাগ্য আসছে (দ্বিতীয় পর্ব)

যদি কেউ দেখে রোদ ও বৃষ্টি এবং রামধনু একই সঙ্গে দেখে, তাদের সঙ্গে অল্প দিনের মধ্যে কোনও বড়মাপের ব্যক্তিত্বের দেখা হওয়ার ফলে তাদের ভাগ্যের মোড় ঘুরে যাবে।

অসীম সরকার
শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

(১০) যদি কেউ দেখে রোদ ও বৃষ্টি এবং রামধনু একই সঙ্গে দেখে, তাদের সঙ্গে অল্প দিনের মধ্যে কোনও বড়মাপের ব্যক্তিত্বের দেখা হওয়ার ফলে তাদের ভাগ্যের মোড় ঘুরে যাবে। এই সময়ে কোনও সন্তান জন্ম নিলে সে সৌভাগ্যের চিহ্ন নিয়ে জন্ম নিল, এটা বোঝায়।

(১১) আকস্মিক ভাবে কারও চলার পথে কোথায় কোনও একটি সাদা গরুকে মাঠে ঘাস খেতে দেখলে বোঝায় আসন্ন আর্থিক উন্নতি। যেখানে অনেক গরু রাস্তায় চড়ে বা মাঠে চড়ে সেখানে এই ব্যাপার হবে না। এটা চিন দেশের বিশ্বাস।

(১২) ঘাস ফড়িং যদি ভুল করে কারও ঘরে ঢুকে পড়ে, তা হলে তিনি কোনও প্রভাবশালী ব্যাক্তির সাহায্য পেতে চলেছেন। আর ব্যাঙ যদি ঢুকে পড়ে, তা হলে তাঁর আর্থিক উন্নতি ত্বরান্বিত হতে চলেছে। লেডিবাগ এলে বোঝায় বাড়িতে নতুন কোনও অতিথি আসছে।

(১৩) যদি একটি প্রজাপতি আপনার বাড়িতে বিনা কারণে উড়তে দেখেন, তা হলে আপনার নিকট ভবিষ্যতে কোনও একজন অতিথি আপনার বাড়িতে আসছে যাকে আপনি ভালবাসেন। আর প্রজাপতির রঙ যদি খুব উজ্জ্বল হয়, তাতে বোঝায় যে অতিথি আপনার বাড়িতে আসছে, সে আপনার জন্য প্রেমের বার্তা বয়ে আনছে। আর যদি কালো রঙের প্রজাপতি হয়, তা হলে বোঝায় যে অতিথি আসছে সে কেরিয়ার বা ব্যবসা সংক্রান্ত কোনও সুখবর নিয়ে আসছে।

(১৪) যদি কারও জন্মতারিখ এমন হয়, যেমন, ০২/০৪/২০১৮, অর্থাৎ জন্মতারিখের সংখ্যা যোগ করলে আট পাওয়া যাবে, তাদের আর্থিক ভাগ্য আজীবন খুব ভাল যাবে।

আরও পড়ুন: যে লক্ষণগুলি বলে দেবে আপনার সৌভাগ্য আসছে (প্রথম পর্ব)

(১৫) বাড়িতে কুকুর বিনা কারণে এসে বাস করতে থাকলে বা কেউ বিনা কারণে কুকুরছানা উপহার দিল পুষতে- এই ঘটনা অত্যন্ত শুভ লক্ষণ। এতে বাড়ির এমন কিছু কাজ যা গ্রহগত কারণে বাধা পাচ্ছিল, সেই বাধা কেটে যায়, সুদিনের মুখ দেখা যায়। আর কুকুরটি যদি কালো হয়, তা হলে বোঝায় বাড়ির লোকেরা ভাল রকমের ধনসম্পদের মালিক হতে যাচ্ছে। আর সাদা কুকুর হলে বোঝায় প্রেম ও রোমান্স, সোনালি রঙের কুকুর হলে বোঝায় বিশেষ উন্নতি ও সুখ।

(১৬) বিদেশের বেশ কিছু দেশে কতকগুলি শুভ জিনিস যেমন, ওক গাছের ফল, ঘোড়ার খুর, চারপাতা যুক্ত ক্লোভার গাছের ফুল (সাধারণত তিনপাতা যুক্ত ফুল হয়), পুরনো বা বাতিল মুদ্রা, এই রকম কিছউ কেউ যদি বিনা কারণে এমনই আপনাকে দেয়, আর আপনি যদি সেটি গ্রহণ করেন, এই ঘটনা আসন্ন শুভ ঘটনার ইঙ্গিত বা আসন্ন উন্নতির লক্ষণ। আপনি যদি সেটি না নিয়ে সঙ্গে সঙ্গে ফেরত দেন, তাতে যে শুভ ঘটনা বা উন্নতি ঘটতে চলেছিল সেটি বাধা পায়। কোনও মহৎ আত্মা বা ব্যক্তি এই জাতীয় কোনও জিনিস দিয়ে কাউকে আশীর্বাদ করলে এই একই ফল হয়ে থাকে।

(১৭) কেউ যদি কোনও শুভদিনে যেমন,পূর্নিমা, ধর্মীয় কোনও শুভদিন, আপনাকে কেউ বা কোনও ব্যক্তি কোনও টাকাকড়ি অফার করে বিনা কারণে উপহার হিসেবে, এটা বোঝায় আসন্ন ভবিষ্যতে আপনার প্রভূত আর্থিক উন্নতি হবে। অবশ্যই জন্মদিনে, বা ওই রকম দিনে আমরা যেসব টাকাকড়ি পেয়ে থাকি সেখানে এই ফল হবে না।

(১৮) সূর্যের আলোতে পতাকা ওড়ানো একটা শুভ ঘটনা। পতাকা ওড়ানো মানে জয়। বিভিন্ন ধর্মে পতাকা খুঁটির সঙ্গে বেঁধে ওড়ানোর রেওয়াজ বহু প্রাচীন প্রথা। পতাকা ওড়ানোর সময় যদি কোনও কারণে এই পতাকা ছিঁড়ে মাটিতে পড়ে যায়, তা হলে এটা বিশেষ অমঙ্গল কিছু ঘটবে তার ইঙ্গিত। তাই পতাকা ওড়ানোর সময় দৃষ্টি দিতে হবে সেটা যেন হাওয়াতে ভাল ভাবে ওড়ে, আর ছিঁড়ে যেন পড়ে না যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Good fortune Fortune Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE