Advertisement
২৪ এপ্রিল ২০২৪

২০২০ সালে এই পাঁচ রাশির উন্নতি কেউ আটকাতে পারবে না

দেখতে দেখতে মাস পেরিয়ে গিয়ে বছর শেষের দিকে এগোতে শুরু করেছে। আসতে চলেছে ২০২০ সাল। নতুন বছর মানেই নতুন কিছু আশা, নতুন উদ্যমে কাজ শুরু করা। নতুন কিছু পাওয়ার আশায় প্রত্যেকেরই পথ চলা শুরু হয়। নতুনত্ব মানেই ইতিবাচক কিছু পাওয়া। জ্যোতিষশাস্ত্র বলছে, আগামী ২০২০ সালে পাঁচটি রাশির ভাগ্যে চরম উন্নতি রয়েছে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

দেখতে দেখতে মাস পেরিয়ে গিয়ে বছর শেষের দিকে এগোতে শুরু করেছে। আসতে চলেছে ২০২০ সাল। নতুন বছর মানেই নতুন কিছু আশা, নতুন উদ্যমে কাজ শুরু করা। নতুন কিছু পাওয়ার আশায় প্রত্যেকেরই পথ চলা শুরু হয়। নতুনত্ব মানেই ইতিবাচক কিছু পাওয়া। জ্যোতিষশাস্ত্র বলছে, আগামী ২০২০ সালে পাঁচটি রাশির ভাগ্যে চরম উন্নতি রয়েছে। ২০২০ সালে ভাগ্য ফিরবে এই পাঁচ রাশির। এদের কোনও কাজে কেউ বাধা দিতে পারবে না। যে কাজেই হাত দেবে সেই কাজই সফল হবে। এদের জীবনে আসবে খুশির জোয়ার। দেখে নেওয়া যাক কোন কোন রাশির ভাগ্যে লেখা রয়েছে উন্নতির সম্ভাবনা।

১। বৃষ রাশি: এই রাশির আগামী বছরে শাসক গ্রহ হবে মঙ্গল। ফলে এই রাশির ব্যক্তিরা অনেক অর্থ ও প্রতিপত্তি লাভ করবেন। সঙ্গে অনেক সম্মান অর্জন করবেন। ২০২০ সালে আপনি এমন কিছু সুযোগ পেতে চলেছেন যা আপনাকে চরম সাফল্যের কাছে পৌঁছে দেবে। আপনি অনেক সুযোগ পাবেন আপনার কেরিয়ার গুছিয়ে নেওয়ার। ফলে আপনার কর্মক্ষেত্রে অনেক উন্নতি ঘটবে। সেই সঙ্গে অনেক অর্থ উপার্জন হবে। তবে ব্যয় হবে অনেক কম।

আরও পড়ুন: ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে জন্ম হলে কেমন হতে পারে আপনার ভাগ্য

২। কর্কট রাশি: ২০২০ সাল আপনার জন্য খুব ভাল। গ্রহদের অবস্থান খুব ভাল অবস্থায় থাকায় এই বছর আপনার ভাগ্যে অনেক উপার্জনের যোগ রয়েছে। তা ছাড়া আপনার সমস্ত আশা আকাঙ্ক্ষা পূরণ হবে। আপনার জীবনে এমন কিছু সুযোগ আসতে চলেছে, যার জন্য আপনি প্রচুর উপার্জন করতে পারবেন। যাঁরা অবিবাহিত, তাঁদের জীবনে মনের মানুষের আগমন ঘটবে। সব মিলিয়ে আপনার এই বছর এত ভাল যাবে যে, বছরটি আপনার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

৩। সিংহ রাশি: ২০২০ সালে বৃহস্পতি থাকবে তুঙ্গে। আপনি কর্মক্ষেত্রে অনেক উন্নতি করবেন। যার ফলে অনেক অর্থ লাভ করতে পারবেন। সঙ্গে অনেক সম্মানও লাভ করবেন। আপনি যে কাজেই হাত দেবেন সেই কাজই সফল হবে। এই বছর যেন শুধু আপনাকে উপহার দিতেই আসছে। আপনি এই বছর সুখে স্বাচ্ছন্দে কাটাবেন।

৪। কন্যা রাশি: উপরিউক্ত বাকি রাশির মতো আপনারও অনেক অর্থলাভের যোগ আছে। তবে নতুন বছরে একদম শুরু থেকেই অর্থলাভ হবে না। বছরের মাঝের সময় থেকে অর্থলাভ শুরু হবে। ২০২০ সাল আপনাকে এক অন্যরকম মানসিক শান্তি এনে দেবে। আপনি সব দুশ্চিন্তা দূর করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। আর খুব সহজেই সেই লক্ষ্যে আপনি পৌঁছবেন।

৫। কুম্ভ রাশি: ২০২০ সাল আপনার জন্য অনেক কিছু নিয়ে অপেক্ষা করে আছে। নতুন বছরে আপনি চাকরির পাশাপাশি পারিবারিক জীবনেও সুখি থাকবেন। এই বছরে আপনি এতই কর্মঠ হয়ে উঠবেন যে কোনও কাজেই আপনাকে কেউ হারতে পারবে না। একের পর এক ধাপ এগিয়ে যাবেন আপনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE