Advertisement
০২ মে ২০২৪
Astrology Tips

ঘরে কিংবা বাইরে শত্রুকে দমন করতে চান? জেনে নিন কোন মন্ত্রে দূর হবে শত্রুতা

বাইরের শত্রুদের হাত থেকে ছাড় পাওয়া গেলেও, শত্রু যখন ঘরে থাকে, তখন মুক্তি পাওয়া খুব মুশকিল। সে ক্ষেত্রে একটি টোটকা করতে হবে।

Astrological tips to keep your enemies away

শত্রুর থেকে মুক্তি পাওয়ার মন্ত্র জানেন কি? প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:৫০
Share: Save:

এই পৃথিবীতে যত মানুষ রয়েছে, তাঁদের মধ্যে শত্রুর ভয় নেই, সে রকম মানুষ পাওয়া খুবই কঠিন ব্যাপার। আর আমরা সকলেই নিজের শত্রুকে খুবই ভয় পেয়ে চলি। কারণ, কখন কোন মুহূর্তে যে সে আমাদের ক্ষতি করে দেবে, তাঁর কোনও ঠিক নেই। শত্রুর দ্বারা ক্ষতি হওয়ার প্রবণতা জন্মছক দেখে বোঝা যায়, কোন দিক থেকে মানুষ তাঁর ক্ষতি করতে পারে।

শত্রু যে সব সময়ে বাইরের কেউ হবে, সে রকমটা নিশ্চিত ভাবে বলা খুব কঠিন। কারণ, অনেক সময়ে দেখা যায়, বাইরের নয়, ঘরের মধ্যেই লুকিয়ে রয়েছে শত্রু। অর্থাৎ, নিজেদের মানুষরাও যে কখন শত্রু হয়ে উঠেছে, তা বুঝেই ওঠা যায়নি। বাইরের শত্রুদের হাত থেকে কিছুটা হলেও ছাড় পাওয়া যায়, কিন্তু শত্রু যখন ঘরে থাকে, তখন তাঁর হাত থেকে মুক্তি পাওয়া খুব মুশকিল হয়। সে ক্ষেত্রে এমন একটি টোটকা রয়েছে, যা সঠিক নিয়মে করতে পারলে শত্রুদের হাত থেকে অতি সহজেই মুক্তি পাওয়া যাবে।

টোটকা

এই টোটকাটি করতে লাগবে শুধুমাত্র ছোট চার আঙুল মাপের চারটে যজ্ঞ ডুমুরের ডাল এবং একটি খুব শক্তিশালী মন্ত্র।

যজ্ঞ ডুমুরের ডালগুলি ভাল করে গঙ্গাজলে ধুয়ে একটা পরিষ্কার জায়গায় রাখতে হবে। তার পর সেখানে নিজে শুদ্ধ বস্ত্র পরে একটা শুদ্ধ আসনে বসে ১০৮ বার এই মন্ত্রটি জপ করুণ। শত্রুর যেখানে বাসস্থান, সেখানে যজ্ঞ ডুমুরের ডালগুলি পুঁতে দিতে হবে। এই কাজটি করলে নিশ্চিত ভাবে শত্রু দমন হবেই। তবে অবশ্যই মনে রাখতে হবে, যেন এই কাজটি করতে আপনাকে কেউ না দেখতে পায়।

মন্ত্র — শ্রীহনুমতে নমঃ।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Tips enemies Tips and Advice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE