Advertisement
৩০ মে ২০২৪
Astrological Prediction

পুজোর প্রেম কি টিকবে? কোন রাশির মেয়েকে প্রেম নিবেদন করলে সম্ভাবনা বেশি

প্রেমের সম্পর্ক মিলন আর বিচ্ছেদ লেগেই থাকে। কিন্তু দুই রাশির জুটি কখনও আলাদা হন না। এঁদের জুটি সব সময় অটুট থাকে।

Couples of two zodiac signs will never break up.

জ্যোতিষ শাস্ত্র অনুসারে দুটো রাশির মধ্যে মিল হওয়ার প্রচুর প্রয়োজন থাকে। গ্রাফিক: সনৎ সিংহ।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৬:০৮
Share: Save:

প্রেম বা বিবাহ দু’জন মানুষের সঙ্গে হয় অর্থাৎ দুটো রাশির মানুষের মধ্যে হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে দুটো রাশির মধ্যে মিল হওয়ার প্রচুর প্রয়োজন থাকে। দেখে নেব কোন দুটো রাশির মধ্যে সম্পর্ক কখনো ভেঙে যায় না, সর্বদা অটুট থাকে।

মেষ ও কুম্ভ

এই দুটি রাশি জুটি বাঁধলে এরা খুব ভালভাবে প্রেমটাকে উপভোগ করে। এরা প্রেমে যা কিছুই করুক দুজনে দলবদ্ধ ভাবে করে। প্রেমের জন্য কিছু করাকেই জীবনের মুল মন্ত্র বলে মনে করে।

বৃষ ও কর্কট

এই রাশি জুটি বাঁধলে দু’জন দু’জনের প্রতি খুব বেশী আকর্ষিত হয়। শারীরিক ও মানসিক এই দুটি বিষয়েই তারা প্রবল আকৃষ্ট থাকে। এরা একে অপরকে এত ভাল বোঝে, যার ফলে এদের মিল প্রচুর।

মিথুন ও কুম্ভ

সৃষ্টিশীল কাজের ব্যাপারে এই দুই রাশির মনের মিল প্রচুর। দুটি রাশি মধ্যেই উত্তেজক ভাব খুব বেশী। উত্তেজনা নিয়ে কাজ করার ক্ষেত্রে দুই রাশি পটু।

কর্কট ও মীন

এই দুটি রাশি জুটিরা নিজেকে সো-অফ করতে খুব ভাল পারে। যার ফলে একজন অপর জনের গর্বের কারণ হয়। এই দুই রাশি ব্যক্তিরা খুব খাদ্য রসিক হয়। এই বিষয়ে এদের দারুণ মিল।

Couples of two zodiac signs will never break up.

প্রেম বা বিবাহ দু’জন মানুষের সঙ্গে হয় অর্থাৎ দুটো রাশির মানুষের মধ্যে হয়। ছবি: সংগৃহীত।

সিংহ ও ধনু

এই দুই রাশি একে অন্যের স্বপ্ন পূরণের ভার এত ভালভাবে নেয় যে এদের জুটি তুলনাহীন। জীবনের সব সাধ দু-জনে মিলে সম্পুর্ন ভাবে উপভোগ করে। এবং সব কাজে একজন আর এক জনকে এগিয়ে নিয়ে যায়।

কন্যা ও বৃষ

এই দুই রাশির প্রেমে ভীষণ উদ্যমতা না থাকলেও ধীর স্থির ভাবে খুব ভাল এগিয়ে নিয়ে যায় প্রেমটাকে। এরা বাস্তবটাকে খুব মেনে চলে। সততাকে এরা খুব বেশী প্রাধান্য দেয়।

তুলা ও মিথুন

প্রথমেই বলব এই দুটি রাশির জুটি বন্ধু হিসেবে বেশী ভাল। নিজেদের বুদ্ধির দ্বারা সব কাজে সফল হয়। যৌনতার বিষয়ে দুটি রাশির আগ্রহ সমান থাকায় প্রেমে চুরান্ত আনন্দ উপভোগ করে।

বৃশ্চিক ও কর্কট

এই দুটি রাশি জুটি বাঁধলে প্রেমের জন্য এরা যে কোনও পর্যায় যেতে পারে। এরা একে অন্যের প্রতি সহানুভূতিশীল হয় এবং এদের অনুভুতির মিল খুব ভাল, যার ফলে দু-জন দু-জনের প্রতি খুব আকৃষ্ট হয়।

ধনু ও মেষ

এই দুই রাশি জুটি সব সময় খুব রোমাঞ্চকর হয়। ঝগড়ার ব্যাপারে এগিয়ে থাকলেও প্রেম প্রবল। সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়ে দু-জনের জুড়ি মেলা ভার।

মকর ও বৃষ

এই দুই জুটি একে অপরের প্রতি ভীষণ শ্রদ্ধাশীল হয়। এদের মিলন প্রেমে একটা আলাদা মাত্রা এনে দেয়। দু-জনে মিলিত ভাবে সমাধানের জন্য কোনও ঝঞ্ঝাট এদের কাছে আসতে পারে না।

কুম্ভ ও মিথুন

এই দুই রাশির মনের মিল এতটাই হয় যে এরা এক মুহুর্ত একে অপরকে ছাড়া থাকতে পারে না। এদের প্রেমে একটা আলাদা ক্ষমতা আছে, যা অন্য কোনও রাশি মধ্যে দেখা যায় না।

মীন ও বৃশ্চিক

এই দুটি রাশি বিপরীত ধর্মী হলেও মানসিক ও শারীরিক মিলের ক্ষেত্রে অনবদ্য। এরা যতটা বুদ্ধিমান হয়, ততটাই রোমান্টিক হয়। বুদ্ধি দিয়ে প্রেমটাকে কিভাবে উন্নত করতে হয় তা খুব ভাল জানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE