Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lemon

একটি মাত্র লেবু দিয়ে এই টোটকা ধনবান করতে পারে

জীবনে চলার পথে অর্থ একটি খুবই জরুরী উপাদান। প্রচুর টাকার মালিক সবাই হতে পারেন না। যেটুকু অর্থের প্রয়োজন সেই অর্থ উপার্জন করতেও প্রচুর পরিশ্রম করতে হয়। তাঁর পরেও হয়তো প্রয়োজনীয় অর্থ মিলছে না।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ০৮:২২
Share: Save:

জীবনে চলার পথে অর্থ একটি খুবই জরুরী উপাদান। প্রচুর টাকার মালিক সবাই হতে পারেন না। যেটুকু অর্থের প্রয়োজন সেই অর্থ উপার্জন করতেও প্রচুর পরিশ্রম করতে হয়। তাঁর পরেও হয়তো প্রয়োজনীয় অর্থ মিলছে না। যার ফলে জীবনে নেমে আসে হতাশা এবং অন্ধকার। দীর্ঘ দিন ধরে অর্থের অভাব যাতে ভোগ করতে না হয় তাঁর রয়েছে লেবুর একটি অব্যর্থ টোটকা। প্রাচীন যুগ থেকেই সকলে জানে লেবুর মধ্যে রয়েছে একটি অপার শক্তি। লেবু দিয়ে নানা প্রকার কার্যকরি ক্রিয়া করা যায়।

দেখে নিন লেবুর এই সহজ টোটকাটি—

এর জন্য প্রয়োজন একটা কাচের গ্লাস এবং একটা লেবু। যে কোনও শনি বা মঙ্গলবার একটা কাচের গ্লাসে কিছুটা জল নিন এবং সেই জলে সারা রাত লেবুটি ডুবিয়ে রাখুন। তাঁর পরের দিন সকালে ঘুম থেকে উঠে নিজের মাথার ওপর লেবুটি সাত বার ঘুরিয়ে নিয়ে, যে কোনও নির্জন স্থানে চার টুকরো করে মাটিতে পুঁতে দিন। এই কাজটি করতে যেন কেউ না দেখে। তার পর যে জলে লেবুটি ডোবানো ছিল সেই জল সারা বাড়িতে ছড়িয়ে দিন।

এর ফলে নিজের ওপর এবং বাড়িতে থাকা যত প্রকার অশুভ শক্তি রয়েছে তা দ্রুত সরে যাবে এবং শুভ শক্তির সঞ্চার ঘটবে।

এই ক্রিয়ার উপকারিতা—

• এই ক্রিয়াটি প্রায় প্রত্যেক সপ্তাহের এক দিন করতে পারলে আর্থিক উন্নতি হবে চোখে পড়ার মতো। দিনে অর্থ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে থাকবে।

• বাড়িতে যদি কোনও বাস্তু দোষ থাকে তা কেটে যাবে।

• জীবনে সুখ শান্তি বিরাজ করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lemon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE