Advertisement
০২ মে ২০২৪
Astrological Tips

বিয়ের অনেক দিন হয়ে গেল? সন্তান নেবেন মনে করছেন? সপ্তাহের কোন দিন গর্ভধারণের জন্য শুভ?

বিয়ের পর অনেক দম্পতিরই ইদানীং সন্তানধারণে সমস্যা হয়। অনেকে হতাশ হয়ে পড়েন। তাই সপ্তাহের কোন এ ক্ষেত্রে সবচেয়ে শুভ জেনে নিন।

What day is the best for conception according to the astrology.

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১১:৩৭
Share: Save:

বিবাহের পর গর্ভ ধারনের উদ্দেশ্য করাটা খুব সাধারন ব্যাপার। কিন্তু এই গর্ভ ধারণের পরিকল্পনা সপ্তাহের সব দিন করতে নেই এর ফলে নানা রূপ সমস্যা দেখা দিতে পারে।

বাৎস্যায়ন, কামশাস্ত্র-সহ অনেক জায়গাতেই উল্লেখ করা আছে যে গর্ভ ধারনের জন্য সপ্তাহের সব দিন গুলো সঠিক নয়। সপ্তাহের বিশেষ কিছু দিন আছে যা গর্ভ ধারণের জন্য সঠিক।

বিশেষ ৩টি দিন রয়েছে যা গর্ভ ধারণের জন্য চরম বিপদ জনক, এই ৩টি দিন যদি গর্ভ ধারণের উদ্দেশ্য করা হয় তা হলে জীবনে বিপদ নেমে আসতে পারে। এবং এই ৩টি দিন যৌন মিলন করাও খুব একটা ভাল বলে মানা হয় না।

কোন ৩টি দিন গর্ভ ধারণের পরিকল্পনা করলে বিপদ নেমে আসতে পারে

১) মঙ্গলবার

২) শনিবার

৩) রবিবার

মঙ্গলবার– মঙ্গলবার যদি কোনও দম্পতি সন্তান ধারণের জন্য মিলিত হন, তা হলে তাঁদের উপর মঙ্গলের প্রভাব পড়ে। যার ফলে সেই সন্তান ভবিষ্যতে একটু নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এবং হিংস্র কাজের সঙ্গে যুক্ত হয়ে পরার সম্ভবনা থেকে যায়।

শনিবার– শনিবার যদি কোনও দম্পতি সন্তান ধারণের জন্য মিলিত হয় তা হলে এই সন্তানের উপর শনি মহারাজের কুপ্রকোপ পড়ে। যার ফলে সেই সন্তানের নেতিবাচক চিন্তা ভাবনা দেখা দিতে পারে। এবং জীবনে সে বহুবার দুর্ঘটনার সন্মুখীন হতে পারে।

রবিবার– রবিবার যদি কোনও দম্পতি সন্তান ধারণের জন্য মিলিত হয় তা হলে তাঁর উপর অশুভ প্রভাব পড়ে। কারণ কোনও কিছু শুরু করার জন্য রবিবার অশুভবার বলে মানা হয়। তাই এই দিন গর্ভ ধারণের পরিকল্পনা এড়িয়ে চলাই শ্রেয়। এই দিন গর্ভ ধারণকারী শিশুর উপর রবি গ্রহের প্রভাব পরে। যার ফলে সেই শিশু অতিরিক্ত ক্রোধী হয়। এবং হৃদ রোগ সংক্রান্ত কোনও রোগে ভোগান্তি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE