Advertisement
০৫ মে ২০২৪
Birth Chart

শ্বশুরবাড়িতে সারা জীবন দাপট বজায় রাখতে পারেন এই চার রাশির মহিলারা

জ্যোতিষমতে প্রত্যেকটা মানুষের স্বভাব ভিন্ন। রাশির হেরফেরে প্রত্যেকটা মানুষের মধ্যে থাকে ভিন্ন প্রকৃতি। সেই রাশির বৈশিষ্ট অনুযায়ী বলা যায় কে কেমন হবেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ০৭:৫৪
Share: Save:

জ্যোতিষমতে প্রত্যেকটা মানুষের স্বভাব ভিন্ন। রাশির হেরফেরে প্রত্যেকটা মানুষের মধ্যে থাকে ভিন্ন প্রকৃতি। সেই রাশির বৈশিষ্ট অনুযায়ী বলা যায় কে কেমন হবেন। জ্যোতিষমতে রাশির তারতম্য দেখে বলা যায় কোন মহিলারা বিয়ের পর শ্বশুরালয়ে নিজের দাপট সারা জীবন ধরে রাখতে সক্ষম হন।

দেখে নেওয়া যাক কোন রাশির মহিলারা এমন হন—

মেষ

জ্যোতিষ অনুসারে মেষ রাশির মহিলারা অন্যের ওপর প্রভাব বিস্তার করতে এবং নিজের দাপট অন্যের ওপর চাপাতে খুবই পটু হন। এঁরা স্বামী এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যদের নিজের প্রতি আকৃষ্ট করতে পারেন। মেষ রাশির আত্মবিশ্বাস প্রবল। এঁরা কারও অধিনস্ত থাকা একেবারেই পছন্দ করেন না। তাই নিজের বুদ্ধিতে কী ভাবে শ্বশুরবাড়ির মানুষদের নিয়ে সুখে থাকতে হয় সেই কৌশল খুব ভাল জানেন।

কন্যা

কন্যা রাশির মহিলারা মধুরভাষিণী এবং নম্র স্বভাবের হন। এঁরা খুব সহজেই নিজের স্বামী এবং শ্বশুরবাড়ির খুব প্রিয় হয়ে ওঠেন। সহজে এঁদের মুখের ওপর কেউ কিছু বলতে না পারায় এঁরা দাপটে সংসার করেন। তবে এঁরা স্বামীর খুব প্রিয় হন।

বৃশ্চিক

এই রাশির মহিলারা স্বাধীনচেতা হন। এঁরা কারও অধীনে থাকা পছন্দ করেন না ঠিকই, কিন্তু শ্বশুরবাড়ির সকলের মন জয় করতে সক্ষম হন। এঁরা তীক্ষ্ণ বুদ্ধির জোরে শ্বশুরবাড়িকে খুব কাছের করে নেন।

মকর

মকর রাশির মহিলারা সব কাজ খুব দ্রুত শিখে নিতে পারেন। এর ফলে খুব শ্বশুরবাড়িতে সম্মানলাভ করেন। এঁরা নিজে যত্ন পান, আবার অন্যদেরও যত্ন করতে জানেন। বিয়ের পর থেকেই এঁরা দাপট ধরে রাখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE