Advertisement
০৩ মে ২০২৪
Death

টিফিন খেয়ে বাসে ওঠে চতুর্থ শ্রেণির ছাত্র, বুকে ব্যথা, তার পরের ঘটনায় বিস্মিত চিকিৎসকরা

চতুর্থ শ্রেণিতে পড়ত মণীশ জাটব। তার পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার স্কুলে বসে ভাইয়ের সঙ্গে টিফিন খেয়েছিল সে। দুপুর ২টো নাগাদ স্কুল বাসে ওঠে।

চিকিৎসকরা জানিয়েছেন, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে ছেলেটির।

চিকিৎসকরা জানিয়েছেন, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে ছেলেটির। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
ভিন্ড শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৯:৩৩
Share: Save:

ভিন্ডে স্কুল বাসে উঠে জ্ঞান হারায় ১২ বছরের পড়ুয়া। পরে মৃত্যু হয় তার। যে চিকিৎসকরা তার চিকিৎসা করেছিলেন, তাঁরা জানিয়েছেন, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে ছেলেটির। এর আগে গোটা মধ্যপ্রদেশে সম্ভবত এত কম বয়সে কারও কার্ডিয়াক অ্যারেস্ট হয়নি।

ভিন্ডের এটাওয়া রোডের একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ত মণীশ জাটব। তার পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার স্কুলে বসে ভাইয়ের সঙ্গে টিফিন খেয়েছিল সে। দুপুর ২টো নাগাদ স্কুল বাসে ওঠে। সেখানে বুকে ব্যথা শুরু হয়। জ্ঞান হারায়। স্কুল কর্তৃপক্ষকে খবর দেন বাসের চালক। স্কুলের তরফে বাচ্চাটিকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা চেষ্টা করেও ব্যর্থ হন। ছেলেটিকে মৃত ঘোষণা করেন।

ভিন্ড জেলা হাসপাতালের শল্যচিকিৎসক অনিল গয়াল সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘বৃহস্পতিবার দুপুরে মৃত অবস্থায় ছেলেটিকে আনা হয়েছিল হাসপাতালে। ওকে কার্ডিয়োপালমোনারি রিসাসসাইটেশন (সিপিআর) দেওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি। উপসর্গ দেখে মনে হয়েছে, কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে ছেলেটির।’’ তিনি জানিয়েছেন, ছেলেটির পরিবার ময়নাতদন্ত করাতে চায়নি। এই মৃত্যু প্রসঙ্গে চিকিৎসক গয়াল বলেন, ‘‘সমীক্ষা বলছে, কোভিড অতিমারির পর এ ধরনের ঘটনা বেড়েছে। মধ্যপ্রদেশে সম্ভবত এই প্রথম কার্ডিয়াক অ্যারেস্টে এত কম বয়সে কারও মৃত্যু হল।’’ মণীশের বাবা কোমল জা়টব জানিয়েছেন, তাঁর ছেলের কোনও অসুস্থতা ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Student Cardiac Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE