Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Puducherry

চকোলেট কেক না ইঁদুর মারার বিষ, চিনতেই পারল না কিশোরী! খেয়েই মৃত্যু

মৃতের নাম আর সালোথ নীতিক্ষিণা (১৪)। জেনারেল ডিসটোনিয়া রোগে আক্রান্ত ছিল সে। বছর দু’য়েক আগে নীতিক্ষিণার এই রোগ ধরা পড়েছিল। অসুস্থতার কারণে তাকে পড়াশোনা ছেড়ে দিতে হয়।

চকোলেট কেক ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে মৃত্যু।

চকোলেট কেক ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে মৃত্যু। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
পুদুচেরি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৩
Share: Save:

চকোলেট কেক ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে ফেলল কিশোরী। হাসপাতালে মৃত্যু হয়েছে তার। জানা গিয়েছে, ১৪ বছর বয়সি ওই কিশোরী বিরল রোগে আক্রান্ত। চকোলেট কেক আর ইঁদুর মারার বিষের তফাতই বুঝতে পারেনি সে। ভুল করে বিষ খেয়ে মৃত্যু হয়েছে তার।

ঘটনাটি ঘটেছে পুদুচেরির কারাইকাল এলাকায়। মৃতের নাম আর সালোথ নীতিক্ষিণা (১৪)। জেনারেল ডিসটোনিয়া রোগে আক্রান্ত ছিল সে। এটি এক ধরনের অঙ্গ-প্রত্যঙ্গ সঞ্চালন সংক্রান্ত ব্যাধি। এই রোগে আক্রান্তদের অঙ্গ-প্রত্যঙ্গ নিজেদের নিয়ন্ত্রণে থাকে না।

পুলিশ সূত্রে খবর, বছর দু’য়েক আগে নীতিক্ষিণার এই রোগ ধরা পড়েছিল। অসুস্থতার কারণে তাকে পড়াশোনা ছেড়ে দিতে হয়। তার পর থেকে বাড়িতেই থাকত সে। রবিবার দুপুরে হঠাৎ মাথা ব্যথা আর বমি শুরু হয় মেয়েটির। মা জিজ্ঞাসা করলে সে জানায়, জানলার পাশে রাখা চকোলেট কেক সে খেয়েছে।

শুনেই আঁতকে ওঠেন তাঁর মা। তিনি জানান, জানলার পাশে কোনও চকোলেট কেক ছিল না। ছিল ইঁদুর মারার বিষ। সঙ্গে সঙ্গে কিশোরীকে নিয়ে যাওয়া হয় কটুচ্চেরি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর তাকে কারাইকাল জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে আইসিইউ-তে রেখে চিকিৎসা চলছিল তার। কিন্তু অনেক চেষ্টা করেও কিশোরীকে বাঁচানো যায়নি।

১৪ বছরের কিশোরীর এই অস্বাভাবিক মৃত্যুর পর তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Puducherry Rat Poison Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE