Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

স্ত্রীর গলা কাটা, সন্তানদের মুখে সেলোটেপ! বন্ধুর জানলায় উঁকি দিয়ে চমকে উঠলেন যুবক

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে বাড়ি ফিরে স্ত্রী বা সন্তান কাউকে দেখতে পাননি যুবক। প্রতিবেশীদের কাছ থেকে জানতে পারেন, তাঁর স্ত্রী তাঁর এক বন্ধুর বাড়িতে গিয়েছেন।

2 children found dead and mother’s throat was slit in Tamil Nadu.

বন্ধুর বাড়িতে নিজের দুই সন্তানকে মৃত অবস্থায় উদ্ধার করলেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৭
Share: Save:

বন্ধুর বাড়িতে গিয়ে নিজের দুই সন্তানকে মৃত অবস্থায় উদ্ধার করলেন যুবক। স্ত্রীকে পেলেন গুরুতর জখম অবস্থায়। মূল অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

ঘটনাটি তামিলনাড়ুর তিরুভাল্লুর। অসমের বাসিন্দা দ্বারকা ভর কাজের সূত্রে স্ত্রী এবং সন্তানদের নিয়ে সেখানেই থাকতেন। তাঁর বন্ধুর বিরুদ্ধে দুই শিশুকে খুনের অভিযোগ উঠেছে। যুবকের স্ত্রীকেও খুনের চেষ্টা করা হয়েছিল। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গোটা ঘটনায় পরকীয়া সম্পর্কের আঁচ করছে পুলিশ। অভিযুক্ত গুডুলু পলাতক। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে বাড়ি ফিরে স্ত্রী বা সন্তান কাউকে দেখতে পাননি যুবক। প্রতিবেশীদের কাছ থেকে জানতে পারেন, তাঁর স্ত্রী গুডুলুর বাড়িতে গিয়েছেন। এর পর যুবকও সেই বাড়িতে গিয়ে হাজির হন।

বন্ধুর বাড়ি গিয়ে দরজা বাইরে থেকে বন্ধ থাকতে দেখেন যুবক। জানলা দিয়ে উঁকি মেরে দেখেন, মেঝেতে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্ত্রী। পাশেই পড়ে আছে তাঁর দুই সন্তান, যাদের মুখে সেলোটেপ আটকানো। দ্রুত পুলিশে খবর দেন যুবক। পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে। মহিলার গলা কেটে দেওয়া হয়েছিল। অবিলম্বে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু দুই শিশুকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনার পর থেকেই অভিযুক্ত গুডুলু পলাতক। তাঁকে খুঁজছে পুলিশ। তাদের অনুমান, অভিযুক্তের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই মহিলা। তার পর বচসার জেরে এই হত্যাকাণ্ড। অভিযুক্তকে খুঁজে বার করার জন্য পুলিশের বিশেষ চারটি দল গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Tamil Nadu Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE