Advertisement
০২ মে ২০২৪
Drown

মুম্বইয়ে সমুদ্রে স্নান করতে নেমে ডুবে গেল পাঁচ কিশোর, দু’জন উদ্ধার, নিখোঁজ তিন

রবিবার সকালে ওই পাঁচ কিশোর সমুদ্রে স্নান করতে নামেন। সমুদ্র উত্তাল থাকায় ঢেউয়ের টানে অনেকটা দূরে চলে যায় তারা। স্থানীয়দের চোখে পড়ায় তাঁরা দু’জনকে উদ্ধার করেন।

Representational Image

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৩:৫৩
Share: Save:

মুম্বইয়ে একের পর এক সমুদ্রে ডুবে মৃত্যুর ঘটনা ঘটছে। শনিবার বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রের ঢেউয়ে তলিয়ে মৃত্যু হয় এক মহিলার। এ বার সেই মুম্বইয়ের মার্বে সমুদ্রসৈকতে স্নান করতে গিয়ে ডুবে গেল পাঁচ কিশোর। রবিবার সকালের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, ডুবে যাওয়ার কিশোরদের বয়স ১২-১৬ বছরের মধ্যে। বৃষ্টি এবং ঝোড়ো হাওয়ার কারণে গত কয়েক দিন ধরেই মুম্বইয়ের সমুদ্র উত্তাল। সমুদ্রের ধারে যেতে নিষেধ করে জনসাধারণকে সতর্ক করা হচ্ছে প্রশাসনের তরফেও। কিন্তু তার পরেও সেই নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে অনেকেই সমুদ্রে নামছেন।

রবিবার সকালে ওই পাঁচ কিশোর সমুদ্রে স্নান করতে নামেন। সমুদ্র উত্তাল থাকায় ঢেউয়ের টানে অনেকটা দূরে চলে যায় তারা। স্থানীয়দের চোখে পড়ায় তাঁরা দু’জনকে উদ্ধার করেন। কিন্তু বাকি তিন জন তলিয়ে যায়। তাদের খোঁজে সমুদ্রের আধ কিলোমিটার এলাকা জুড়ে তল্লাশি চালানো হয়। কিন্তু কোনও হদিস মেলেনি। পুলিশ জানিয়েছে, যে তিন কিশোর নিখোঁজ, তারা হল— রাজকুমার জায়সবাল, নিখিল সাজিদ কায়মকুর, অজয় জিতেন্দ্র হরিজন।

শনিবারই বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রের ধারে একটি পাথরের উপর বসে ছবি তোলাচ্ছিলেন এক দম্পতি। পারে দাঁড়িয়েছিল তাঁদের সন্তানেরা। তারাই ছবি তুলছিল। একের পর এক ঢেউ এসে ভিজিয়ে দিচ্ছিল দম্পতিকে। বেশ কিছু ক্ষণ ধরে ছবি তোলানোর পর আচমকাই একটি বড় ঢেউ আসে, আর তাতে টাল সামলাতে না পেরে সমুদ্রে পড়ে যান দম্পতি। ব্যক্তিকে উদ্ধার করা গেলেও তাঁর স্ত্রী তলিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Mumbai sea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE