Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Accident

কুলুতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি! মৃত সাত পর্যটক, আহত অন্তত ১০

রবিবার রাতে কুলুর বনজর এলাকায় ৩০৫ নম্বর জাতীয় সড়ক ধরে এগোচ্ছিল পর্যটকবোঝাই ওই গাড়িটি। রাতের অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে তা খাদে পড়ে যায়। পাথরে ধাক্কা লেগে দুমড়ে যায় গাড়ি।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
কুলু শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:০৫
Share: Save:

পর্যটকদের নিয়ে খাদে পড়ল গাড়ি। হিমাচল প্রদেশের কুলুতে রবিবার রাতের এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সাত পর্যটকের। আহত অন্তত ১০ জন।

Advertisement

জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ কুলুর বনজর এলাকায় ৩০৫ নম্বর জাতীয় সড়ক ধরে এগোচ্ছিল পর্যটকবোঝাই ওই গাড়িটি। রাতের অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে তা খাদে পড়ে যায়। পাথরে ধাক্কা লেগে দুমড়ে যায় গাড়িটি।

স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর পাঁচ জনকে কুলু হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বাকি পাঁচ জনের চিকিৎসা চলছে বনজর হাসপাতালেই। তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতরা রাজস্থান, মধ্যপ্রদেশ, হরিয়ানা এবং দিল্লির বাসিন্দা। কুলুতে তাঁরা সকলেই ঘুরতে এসেছিলেন।

কুলুর জেলা প্রশাসক আশুতোষ গর্গ জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত গাড়িটিতে চালক-সহ মোট ১৭ জন ছিলেন। কী ভাবে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেল তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পাহাড়ি রাস্তায় খাদের ধার দিয়ে গাড়ি চালানোর সময় চালকদের বাড়তি সতর্কতা অবলম্বন করতে বলা হয়। এ ব্যাপারে প্রশাসনের তরফেও গাড়ির মালিক এবং চালকদের সচেতন করা হয়ে থাকে। তবু দুর্ঘটনা এড়ানো যাচ্ছে না কেন, তা নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.