Advertisement
২০ এপ্রিল ২০২৪
Coronavirus in India

মহারাষ্ট্রে নতুন করে কোভিডে আক্রান্ত ৭১১, এক দিনে মৃত্যু ১১ জনের

মহারাষ্ট্র সরকারের পরিসংখ্যান অনুযায়ী, এক দিনে সংক্রমণের হার বৃদ্ধি পেয়ে হয়েছে ১৮৬ শতাংশ। গত সপ্তাহে ১১ জন আক্রান্ত মারা গিয়েছিলেন। তবে শুধুমাত্র ২৪ ঘণ্টায় ৪ জনের প্রাণ কেড়েছে কোভিড।

Coronavirus in India

গত ২৪ ঘণ্টায় ৭১১ জন কোভিডে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২২:৩৮
Share: Save:

মহারাষ্ট্রে আবার কোভিডের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। মঙ্গলবার প্রকাশিত সরকারি পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭১১ জন নতুন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুধুমাত্র মুম্বই শহরেই এক দিনে সংক্রমিতের সংখ্যা ২১৮। এ ছাড়া, ওই সময়ের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে।

মহারাষ্ট্র সরকারের পরিসংখ্যান অনুযায়ী, এক দিনে সংক্রমণের হার বৃদ্ধি পেয়ে হয়েছে ১৮৬ শতাংশ। গত সপ্তাহে ১১ জন আক্রান্ত মারা গিয়েছিলেন। তবে শুধুমাত্র ২৪ ঘণ্টায় ৪ জনের প্রাণ কেড়েছে কোভিড। এই মুহূর্তে ওই রাজ্যে ৩,৮৯২ জন রোগী রয়েছেন। শোলাপুর, সাংলি, কোলাপুর, সিন্ধুদুর্গ, পুণে এবং সাতারা— এই ৬টি জেলায় কোভিড রোগীদের সংখ্যা বেশি বলে সরকারি সূত্রে খবর।

কোভিডের মোকাবিলায় স্বাস্থ্য পরিষেবার হালহকিকত খতিয়ে দেখতে ১৩ এ‌বং ১৪ এপ্রিল একটি ভুয়ো মহড়া করা হবে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর। কেন্দ্রীয় সরকারের পরামর্শেই এমনটা করা হবে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী তানাজি সবন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in India Maharashtra COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE