Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Robbery

পেটে, গলায় ছুরির কোপ, ডাকাতির ভুয়ো অভিযোগ দায়ের করে পুলিশের জালে প্রৌঢ়

ডাকাতির ভুয়ো অভিযোগ দায়ের করায় এক প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের অওরঙ্গাবাদে।

ডাকাতির ভুয়ো অভিযোগ করায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।

ডাকাতির ভুয়ো অভিযোগ করায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
অওরঙ্গাবাদ শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৩:১৬
Share: Save:

আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হওয়ায় ডাকাতির গল্প বলে পুলিশের জালে ধরা পড়লেন এক প্রৌঢ়। ডাকাতির ভুয়ো অভিযোগ করার দায়ে গ্রেফতার করা হয়েছে ৫৭ বছর বয়সি এক ব্যক্তিকে। সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের অওরঙ্গাবাদে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই প্রৌঢ়ের নাম জয়প্রকাশ পরদেশি। তিনি চালিশগাঁওয়ে সেচ দফতরের রক্ষী হিসাবে কাজ করেন। ক্রাইম ব্রাঞ্চের ইনস্পেক্টর অবিনাশ আগভ জানিয়েছেন, ওই ব্যক্তির পেট ও গলায় ছুরির কোপ রয়েছে। পুলিশকে ওই ব্যক্তি জানান যে, দুই দুষ্কৃতী ছুরি নিয়ে তাঁর উপর হামলা চালান এবং তাঁর কাছ থেকে ৫০০ টাকা ছিনিয়ে নেন।

ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৯৪ ধারায় মামলা রুজু করে পুলিশ। তদন্তে নেমে ওই ব্যক্তিকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময়ই ভেঙে পড়েন তিনি। জিজ্ঞাসাবাদ পর্বে ওই ব্যক্তি জানান যে, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। প্রায় ১২ লক্ষ টাকা ঋণের বোঝা রয়েছে। গত বছর তাঁর ছেলের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে বিধ্বস্ত তিনি। সে কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন। আর তা ব্যর্থ হওয়াতেই ডাকাতির গল্প ফাঁদেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE