Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ambulance

Ambulance: কনভয় হাঁকিয়ে মন্ত্রী যাচ্ছেন, তামিলনাড়ুতে থামিয়ে দেওয়া হল অ্যাম্বুল্যান্স

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনভয়কে রাস্তা করে দিতে কর্তব্যরত পুলিশকর্মী পথ আটকাচ্ছেন অ্যাম্বুল্যান্সের।

সংবাদ সংস্থা
তামিলনাড়ু শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২০:৪২
Share: Save:

রাজপথ দাপিয়ে সান্ত্রী সহযোগে মন্ত্রী যাচ্ছেন। তাই থামিয়ে দেওয়া হল অ্যাম্বুল্যান্স! এমনই ঘটনা ঘটল তামিলনাড়ুর কুম্বকোনমে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে (যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি) দেখা যায়, তামিলনাড়ুর ডিএমকে সরকারের মন্ত্রী অনাবিল মহেশ ১৫টি গাড়ির কনভয় নিয়ে আসছেন। কর্তব্যরত মহিলা পুলিশকর্মী কনভয়কে পথ করে দেওয়ার জন্য একটি অ্যাম্বুল্যান্সকে থামার নির্দেশ দিচ্ছেন।

এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নিজেদের ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। আপৎকালীন প্রয়োজনীয়তা থাকা সত্ত্বেও কেন অ্যাম্বুল্যান্সটিকে আটকে মন্ত্রীর কনভয়কে যেতে দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিভিন্ন মানুষ। স্থানীয় সূ্ত্র মারফত জানা গিয়েছে, মন্ত্রী বিভাগীয় সচিবদের নিয়ে তামিলনাড়ুর কোল্লিডামে বন্যা পরিস্থিতি দেখতে যাচ্ছিলেন। কিন্তু মন্ত্রীর কনভয়ে থাকা আমলা কিংবা পুলিশ আধিকারিকরা একটি অ্যাম্বুল্যান্সকে দাঁড়িয়ে থাকতে দেখেও কেন কোনও ব্যবস্থা নিলেন না, তা নিয়েও প্রশ্ন উঠছে। যদিও কনভয়ের গুরুত্বপূর্ণ গাড়িগুলি চলে যাওয়ার পর অ্যাম্বুল্যান্সটিকে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল বলে দাবি করেছে পুলিশ। কিন্তু এরপরেও তামিলনাড়ু পুলিশের নির্দয়তা নিয়ে সমালোচনার ঝড় থামছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambulance Convoy Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE