Advertisement
০২ মে ২০২৪
Uttar Pradesh

উত্তরপ্রদেশে দুই শিশুকে পুলিশের গাড়ির ধাক্কা, দুর্ঘটনার দৃশ্য প্রকাশ্যে আসতেই হইচই

ভিডিয়োয় অত্যন্ত দ্রুত গতি একটি বড় কালো গাড়িকে ঢুকে পড়তে দেখা যাচ্ছে বাজারের ব্যস্ত রাস্তায়। সেখানেই দুই শিশুকে ধাক্কা মারে গাড়িটি। পরক্ষণেই অবশ্য গাড়িটি ব্রেক কষে।

পুলিশের গাড়ির ধাক্কা দুই শিশুকে।

পুলিশের গাড়ির ধাক্কা দুই শিশুকে। ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ২৩:৩১
Share: Save:

ব্যস্ত রাস্তা টলমলে পায়ে হেঁটে পেরোচ্ছিল দুই শিশু। একটি পুলিশের গাড়ি এসে আচমকাই ধাক্কা দিল তাঁদের। সঙ্গে সঙ্গে ছিটকে পড়ল দু’জন। একজন রাস্তার পাশে, অন্য জন পাশ দিয়ে যাওয়া টোটো রিকশার চাকার তলায়।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে। যদিও রবিবার সকালের এই ঘটনা প্রকাশ্যে এসেছে রাতে। দৃশ্যটির একটি সিসিটিভি ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, পুলিশের গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটতে।

ঘটনাটি উত্তরপ্রদেশের বাঘপতের রাস্তায় ঘটেছে রবিবার সকাল ১১টা নাগাদ। ভিডিয়োয় অত্যন্ত দ্রুত গতি একটি বড় কালো গাড়িকে ঢুকে পড়তে দেখা যাচ্ছে বাজারের ব্যস্ত রাস্তায়। সেখানেই দুই শিশুকে ধাক্কা মারে গাড়িটি। পরক্ষণেই অবশ্য গাড়িটি ব্রেক কষে। আহত শিশু দুটিকে রাস্তা থেকে উদ্ধার করতে দেখা যায় গাড়ির চালককে। পরে বাঘপত থানার পুলিশ একটি বিবৃতি দিয়ে ঘটনাটি স্বীকার করেছে।

তারা জানিয়েছে, জখম শিশু দু’টিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁদের চোট গুরুতর নয়। চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Baghpat Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE