Advertisement
০১ মে ২০২৪
Indian Army

অবসরের পরই মায়ের কাছে, পা ঠুকে ‘স্যালুট’ জানালেন মেজর জেনারেল

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মেজর জেনারেল রঞ্জন মহাজন। তিনি মাতৃভূমিকে সেবা করার যে সুযোগ পেয়েছেন, তা শুধুমাত্র রঞ্জনের মায়ের জন্যই।

অবসরপ্রাপ্তির পর মেজর জেনারেল রঞ্জন মহাজন অম্বালা থেকে দিল্লিতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে দেখা করেন।

অবসরপ্রাপ্তির পর মেজর জেনারেল রঞ্জন মহাজন অম্বালা থেকে দিল্লিতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে দেখা করেন। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৬:১৩
Share: Save:

পরনে ভারতীয় সেনার পোশাক। নিজের ‘ইউনিফর্ম’ পরেই সোজা ঘরে ঢুকে গেলেন মেজর জেনারেল রঞ্জন মহাজন। ঘরের ভিতর সোফায় বসেছিলেন মেজর জেনারেলের মা। মায়ের সামনে দাঁড়িয়ে ‘স্যালুট’ করলেন রঞ্জন। শুধু তা-ই নয়, গালে চুমু খেয়ে আদরও করলেন তিনি। পরে মায়ের গলায় ফুলের মালা পরাতে দেখা গেল রঞ্জনকে। তবে এত আদর আপ্যায়ন কিসের জন্য? ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে রঞ্জন জানিয়েছেন, ভারতীয় সেনা থেকে অবসর নিচ্ছেন তিনি। ৩৫ বছর এই পোশাক পরেই দেশের সেবা করেছেন তিনি। কিন্তু তিনি মাতৃভূমিকে সেবা করার যে সুযোগ পেয়েছেন, তা শুধুমাত্র রঞ্জনের মায়ের জন্যই।

অবসরপ্রাপ্তির পর রঞ্জন অম্বালা থেকে দিল্লিতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে দেখা করেন। সে কথাও ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন তিনি। ১৩ ডিসেম্বর এই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই প্রায় ৪০ হাজার নেটব্যবহারকারী এই ভিডিয়োটি পছন্দ করেছেন। সকলেই মায়ের প্রতি রঞ্জনের এই ব্যবহার দেখে আপ্লুত। এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘এত উঁচু পদে থেকেও কোনও অহঙ্কার নেই। মাকে তাঁর প্রাপ্য সম্মান দিয়েছেন।’’এমনকি অভিনেতা রণবিজয় সিংহ ভিডিয়োটি দেখে মন্তব্য করেছেন, ‘‘আপনাকে দেখে গর্ববোধ হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Army Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE