Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Assam

Assam: মাদক কিনতে ৪০ হাজারে ছেলেকে বিক্রি, অসমে গ্রেফতার বাবা

অভিযুক্ত আমিনুল ইসলামের স্ত্রী রুকমিনা বেগম খানায় অভিযোগ করে জানিয়েছেন, সাজিদা বেগম নামে এক মহিলার কাছে ছেলেকে বেচে দিয়েছেন তাঁর স্বামী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৬:০০
Share: Save:

মাদকের নেশায় নিজের একরত্তি ছেলেকেও বেচে দিলেন বাবা। ৪০ হাজার টাকায় নিজের আড়াই বছরের ছেলেকে এক মহিলার কাছে বিক্রি করে অসমে গ্রেফতার এক ব্যক্তি। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গুয়াহাটি থেকে পূর্বে ৮০ কিলোমিটার দূরে মরিগাঁওয়ের লহরিঘাট গ্রামে।
অভিযুক্ত আমিনুল ইসলামের স্ত্রী রুকমিনা বেগম খানায় অভিযোগ করে জানিয়েছেন, সাজিদা বেগম নামে এক মহিলার কাছে ছেলেকে বেচে দিয়েছেন তাঁর স্বামী। ওই অভিযোগের ভিত্তিতেই সাজিদা ও আমিনুলকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশকে রুকমিনা জানান, স্বামী মাদক-চক্রের সঙ্গে জড়িত, এ কথা জানতে পারার পর তাঁর সঙ্গে আমিনুলের ঝাগড়াও হয়েছিল। তার পরই ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে গিয়েছিলেন তিনি। কয়েক দিন আগেই সেই বাড়িতে এসে হাজির হয়ে ছেলেকে নিয়ে যেতে চান আমিনুল। জানান, ছেলের আধার কার্ড তৈরি করার ব্যবস্থা করেছেন তিনি। দু-তিন দিন কেটে গেলেও আমিনুল ছেলেকে ফিরিয়ে না-দেওয়ায় সন্দেহ জাগে রুকমিনার। তার পরই তিনি জানতে পারেন, ছেলেকে বেচে দিয়েছেন তাঁর স্বামী। তার পর গত ৫ অগস্ট থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সঙ্গে সঙ্গেই পদক্ষেপ করে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, মায়ের অভিযোগের ভিত্তিতে সাজিদা বেগমের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Drug
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE