Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Goa

Goa Assembly Election: ফেলেইরোর নেতৃত্বে গোয়ার ভোটে ইস্তাহার কমিটি তৃণমূলের, নেই প্রাক্তন মুখ্যমন্ত্রী চার্চিল

সোমবার দলের তরফে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে চেয়ারপার্সন করে ১২ সদস্যের ইস্তাহার কমিটি গড়া হয়েছে।

লুইজিনহো ফেলেইরো।

লুইজিনহো ফেলেইরো। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ২৩:০৪
Share: Save:

গোয়ার বিধানসভা নির্বাচনের ইস্তাহার তৈরির কাজ শুরু করে দিল তৃণমূল। সোমবার দলের তরফে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে চেয়ারপার্সন করে ১২ সদস্যের ইস্তাহার কমিটি গড়া হয়েছে।

বিধানসভা ভোটের ইস্তাহার কমিটিতে রাজেন্দ্র কাকোদকর, যতীশ নায়েক, অভীতা বন্দোদকর, জয়েশ শ্বেতগাঁওকরের মতো গোয়া তৃণমূলের পরিচিত নেতারা রয়েছেন। তবে ফেলেইরোর নেতৃত্বাধীন কমিটিতে নেই আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী আলেমাও চার্চিল এবং দলের রাজ্য সভাপতি কিরণ কাকোদকর।

প্রসঙ্গত, গোয়ার বিধানসভা ভোটে দলের রাজ্যসভার সাংসদ তথা সর্বভারতীয় সহ-সভাপতি ফেলেইরোকে ফাতোরদা আসনে প্রার্থী করেছে তৃণমূল। এনসিপি ছেড়ে আসা শিল্পপতি-বিধায়ক তথা চার্চিল ব্রাদার্স ফুটবল দলের মালিক আলেমাও প্রার্থী হয়েছেন বেনাউলিম থেকে। আলদোনা থেকে তৃণমূলের টিকিটে দাঁড়াচ্ছেন গোয়া তৃণমূলের সভাপতি কিরণ। আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়া বিধানসভার ৪০ আসনের সবগুলিতেই ভোট। গণনা আগামী ১০ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE