Advertisement
২৪ এপ্রিল ২০২৪
UP

School Children: অটোর মাথায় চড়ে স্কুলে যাচ্ছে পড়ুয়ারা, ভিডিয়ো দেখে জবাব দিল পুলিশ

অটোয় চেপে স্কুলে যাচ্ছে পড়ুয়ারা। নিরাপত্তার বালাই নেই। ভিডিয়ো দেখে সমালোচনার ঝড়। পুলিশ জানাল, ব্যবস্থা নেওয়া হয়েছে।

ছবি দেখে পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

ছবি দেখে পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
বরেলী শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ২২:৫২
Share: Save:

স্কুল হোক বা রাস্তা, পড়ুয়াদের নিরাপত্তা অনেক সময়ই খুব একটা গুরুত্ব দিয়ে দেখেন না কর্তৃপক্ষ থেকে প্রশাসন, এমনকি তাদের অভিভাবকও। সে কারণে দুর্ঘটনাও হয়। স্কুলপড়ুয়াদের নিরাপত্তা নিয়ে পুলিশ, প্রশাসনের উদাসীনতার আরও একটি ঘটনা সামনে এল। সেই নিয়ে নেটমাধ্যমে শোরগোল শুরু হতেই পুলিশ জানিয়ে দিল, তারা যথাযথ ব্যবস্থা নিয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলীর।

টুইটারে জনৈক ব্যবহারকারী একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাতে দেখা গেল, অটোয় চেপে স্কুল যাচ্ছে পড়ুয়ারা। অটোর মাথাতেও বসে রয়েছে তিন-চার জন ছাত্র। ভিডিয়োটি পোস্ট করে জনৈক লিখেছেন, ‘এ ধরনের অসাবধান অটোচালকের সঙ্গে কী ভাবে নিজের বাচ্চাকে স্কুলে পাঠান অভিভাবকরা? উত্তরপ্রদেশের বরেলীর ঘটন। অটোটি নাকাটিয়া পুলিশ ঘাঁটির সামনে দিয়ে গিয়েছিল শুক্রবার। কিন্তু সম্ভবত সকলেই ঘুমিয়েছিলেন।’

টুইটটি ভাইরাল হতেই নজরে আসে বরেলী পুলিশের। তারা জানিয়ে দেয়, অটোচালককে জরিমানা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছে পুলিশ। এ বছরই ফতেপুরে একটি অটো আটকায় পুলিশ। তাতে সওয়ার ছিলেন ২৭ জন। সেই ছবি ভাইরাল হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Auto school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE