Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime News

কাঠ কুড়োতে গিয়ে বাড়ি ফিরলেন না মহিলা, পরে নর্দমা থেকে উদ্ধার দেহ

ঘটনাটি হরিয়ানার। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে কাঠ কুড়োতে মাঠে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর বাড়ি ফেরেননি। পরে নর্দমায় পড়ে থাকতে দেখা যায় নিখোঁজ মহিলার দেহ।

নর্দমা থেকে উদ্ধার নিখোঁজ মহিলার দেহ।

নর্দমা থেকে উদ্ধার নিখোঁজ মহিলার দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৬:৩০
Share: Save:

নর্দমা থেকে উদ্ধার হল নিখোঁজ মহিলার দেহ। এক দিন নিখোঁজ ছিলেন তিনি। কাঠ কুড়োতে গিয়ে আর বাড়ি ফেরেননি। গ্রামের কাছে একটি নর্দমা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি হরিয়ানার করনাল জেলার। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে কাঠ কুড়োতে মাঠে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর বাড়ি ফেরেননি। মহিলার বয়স ৪৭ বছর। সময় মতো বাড়ি না ফেরায় তাঁর খোঁজ করতে শুরু করেন পরিবারের সদস্যেরা। খুঁজে না পেয়ে অবশেষে থানায় দায়ের করা হয় নিখোঁজ ডায়েরি।

শুক্রবার সকালে মুনাক গ্রামের কাছে একটি নর্দমায় পড়ে থাকতে দেখা যায় নিখোঁজ মহিলার দেহ। পরিবারের অভিযোগ, তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশের কাছে অভিযোগপত্রে দু’জন সন্দেহভাজনের নামও করেছেন পরিবারের সদস্যেরা। অভিযোগের ভিত্তিতে সেই দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তেরা মহিলার পরিচিত ছিলেন। এই ঘটনার সঙ্গে তাঁরা কী ভাবে যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি তথ্য ও প্রমাণ সংগ্রহের চেষ্টাও চালানো হচ্ছে।

মুনাক থানার এক আধিকারিক জানিয়েছেন, মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের বয়ানও রেকর্ড করা হয়েছে। উপযুক্ত তথ্য ও প্রমাণ হাতে এলেই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Haryana Murder Haryana Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE