Advertisement
০৫ মে ২০২৪
Crime

স্কুলের ছাদে তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ ১০ বছরের বালকের! ঘটনাস্থল উত্তরপ্রদেশ

অভিযুক্ত বালক এবং শিশুকন্যা একই স্কুলে পড়ে। শিশুকন্যার পরিবারের অভিযোগের ভিত্তিতে বালককে আটক করেছে পুলিশ।

representative photo of crime

শিশুকন্যার পরিবারের অভিযোগের ভিত্তিতে বালককে আটক করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:২০
Share: Save:

৩ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১০ বছরের এক বালকের বিরুদ্ধে। অভিযুক্ত বালককে আটক করেছে পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের মুজফ্‌‌ফরনগরের। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, একই স্কুলে পড়ে ওই বালক এবং শিশুকন্যা। প্রথম শ্রেণির ছাত্র বালকটি। শিশুকন্যা প্লেস্কুলে পড়ে। শনিবার শিশুকন্যাকে নিয়ে স্কুলের ছাদে যায় বালকটি। সেখানে শিশুকন্যাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

শিশুকন্যার পরিবারের অভিযোগের ভিত্তিতে বালককে আটক করা হয়েছে। স্কুলের মধ্যে সবার আড়ালে কী ভাবে শিশুকন্যার সঙ্গে এমনটা ঘটল, এই নিয়ে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন অনেকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উত্তরপ্রদেশে এর আগেও একাধিক ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এসেছে। গত মার্চ মাসে মোরাদাবাদে একটি শপিং মলের এক সাফাইকর্মীর মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিল ওই মলেরই এক নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে। গত ফেব্রুয়ারিতে মুজফ্‌ফরনগরে ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে। অতীতে উন্নাও, হাথরস, লখিমপুর খেরিতে একাধিক ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। যা ঘিরে তোলপাড় হয়েছে উত্তরপ্রদেশের রাজনীতি। এ বার ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল ১০ বছরের বালকের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE