Advertisement
০৩ মে ২০২৪
Car falls into Waterfall

গড়াতে গড়াতে জলপ্রপাত দিয়ে পড়ে গেল আস্ত গাড়ি! মরতে মরতে বাঁচলেন বাবা, মেয়ে, রইল সেই ভিডিয়ো

পিকনিক করতে যাওয়া লোকজন যখন সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছেন, ঠিক তখন কয়েক জন ঝাঁপিয়ে পড়েন জলে। তাঁদের তৎপরতায় প্রাণ বাঁচে বাবা এবং মেয়ের। সেই দৃশ্যও ধরা পড়েছে ক্যামেরায়।

Screen Grab

বাবা, মেয়েকে নিয়ে গাড়ির জলপ্রপাতে পড়ার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১০:০৫
Share: Save:

গড়াতে গড়াতে গাড়ি গিয়ে পড়ল জলপ্রপাতে। ডুবে গেলেন গাড়ির সওয়ারি বাবা এবং মেয়ে। ওই এলাকায় উপস্থিত লোকজন দৌড়ে এসে দু’জনকে প্রাণে বাঁচান। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের সিমরোলে।

ইনদওর শহর থেকে ৬০ কিলোমিটার দূরে সিমরোল। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সিমরোলে পিকনিক করতে যান বহু মানুষ। জলপ্রপাত এবং জঙ্গলে ঘেরা এলাকায় নিরিবিলিতে পিকনিক করতে গিয়েছিলেন বাবা, মেয়েও। গাড়িটি রেখেছিলেন জলপ্রপাতের গা ঘেঁষে। সারা দিন পিকনিক করার পর বাড়ি ফেরার পথে গাড়িতে স্টার্ট দিতে গিয়েই বিপত্তি। গাড়ি গড়াতে গড়াতে গিয়ে পড়ল সোজা জলপ্রপাতের জলে তৈরি হওয়া লেকে। আর গাড়ির ভিতরে চালকের আসনে বাবা এবং পাশের আসনে ১৩ বছরের মেয়ে তখন তারস্বরে প্রাণ বাঁচানোর আবেদন করছেন। পিকনিক করতে যাওয়া লোকজন যখন সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছেন, ঠিক তখন কয়েক জন ঝাঁপিয়ে পড়েন জলে। তাঁদের তৎপরতায় প্রাণ বাঁচে বাবা এবং মেয়ের। সেই দৃশ্যও ধরা পড়েছে ক্যামেরায়।

সেখানে উপস্থিত সুনীল ম্যাথিউ নামে এক যুবক সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘আমি দেখলাম একটি গাড়ি জলপ্রপাতে পড়ে গেল। ১৩ বছরের মেয়েকে নিয়ে বাবা গাড়িতে এসেছিলেন পিকনিক করতে। চিৎকার শুনেই আমি জলে ঝাঁপিয়ে পড়ে বাঁচানোর চেষ্টা করি। গাড়িটি যখন লেকে পড়ে তখন গাড়ির ভিতরেই ছিলেন ওই দু’জন। দু’জনকেই বাঁচাতে পেরেছি, এটাই একমাত্র ভাল।’’

পুলিশ সুপার সুনীল মেহতা বলেন, ‘‘গাড়িচালকের গাফিলতি রয়েছে। আমরা জানতে পেরেছি, গাড়িটি স্টার্ট দিতেই তা গড়াতে শুরু করে। তার পর সোজা জলপ্রপাতে।’’

পিকনিক করতে সিমরোলে যাওয়ার চল রয়েছে। বিশেষ করে রবিবার এলাকা পুরো ভরা থাকে। উদ্ধারকারীদের অভিযোগ, এলাকায় মানুষের সুবিধার জন্য অনেক ব্যবস্থাই করা রয়েছে। দরকার কেবল মানুষের সচেতনতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

car Waterfall police rescue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE