Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Stunt

এক জন ছুটছে, অন্য জন ঝুলছে! চলন্ত ট্রেনে জীবনের ঝুঁকি নিয়ে কেরামতি দুই স্কুলপড়ুয়ার

দাবি করা হচ্ছে, ঘটনাটি চেন্নাইয়ের। যে দুই কিশোর চলন্ত ট্রেনে জীবনের ঝুঁকি নিয়ে কেরামতি দেখাচ্ছিল, তারা অষ্টম শ্রেণির ছাত্র। স্কুলপড়ুয়াদের এমন কাণ্ড বিস্মিত করেছে অনেককেই।

চলন্ত ট্রেনে কেরামতি দুই কিশোরের। ছবি: সংগৃহীত।

চলন্ত ট্রেনে কেরামতি দুই কিশোরের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

গতি বাড়িয়ে স্টেশন ছাড়ছিল ট্রেন। হঠাৎই দেখা গেল, চলন্ত সেই ট্রেনের হাতল ধরে সেটির গতির সঙ্গে পাল্লা দিয়ে ছুটছে এক কিশোর। কোনও ভয়ডরের লেশমাত্র ছিল না তার মুখে। একচুল এ দিক-ও দিক হলেই ট্রেনের নীচে ঢুকে যাওয়ার সম্ভাবনা ছিল। আহত, এমনকি মৃত্যুও হতে পারত তার।

ট্রেনের যে কামরার হাতল ধরে ওই কিশোরকে ছুটতে দেখা গেল, তার ঠিক কয়েকটি কামরা পরেই আরও এক কিশোরকে দেখা গেল এক হাতে দরজার হাতল ধরে, গোটা শরীর বাইরে। প্ল্যাটফর্মের উপর দিয়ে পা ঘষটে যাচ্ছে। একই ট্রেন দুই দৃশ্য। দু’টিই শিউরে ওঠার মতো।

দাবি করা হচ্ছে, ঘটনাটি চেন্নাইয়ের। যে দুই কিশোর চলন্ত ট্রেনে জীবনের ঝুঁকি নিয়ে কেরামতি দেখাচ্ছিল, তারা অষ্টম শ্রেণির ছাত্র। স্কুলপড়ুয়াদের এমন কাণ্ড বিস্মিত করেছে অনেককেই। দুই কিশোরের খোঁজ চালাচ্ছে পুলিশ।

এর আগেও এমন কেরামতি দেখাতে গিয়ে বেশ কয়েক জন আহত হয়েছেন, মৃত্যুও হয়েছে কয়েক জনের। স্কুলপড়ুয়ারা বার বার ঝুঁকি নিয়ে এমন কেরামতি দেখানোয় পুলিশেরও ঘুম ছুটেছে। এই ধরনের ঘটনা আটকাতে ইতিমধ্যেই পুলিশের তরফে সচেতনতামূলক প্রচার শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt train Chennai Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE