Advertisement
০৫ মে ২০২৪
Road Accident

মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে কন্টেনার উল্টে দুর্ঘটনা, মৃত্যু দু’জনের, জখম আরও চার জন

সোমবার সকালে মহারাষ্ট্রের রায়গড় জেলায় মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় কন্টেনার। দুর্ঘটনাগ্রস্ত কন্টেনারের সঙ্গে ধাক্কা লাগে আরও পাঁচটি গাড়ির।

photo of accident

দুর্ঘটনাগ্রস্ত কন্টেনার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৩:৪৩
Share: Save:

মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল কন্টেনার। দুর্ঘটনাগ্রস্ত কন্টেনারের সঙ্গে ধাক্কা লাগল আরও পাঁচটি গাড়ির। সোমবার সকালে মহারাষ্ট্রের রায়গড় জেলায় এই ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও চার জন।

পুলিশ সূত্রে খবর, খোপোলি এলাকায় সকাল ৯টা নাগাদ দুর্ঘটনা ঘটে। কন্টেনারটি পুণে থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। তীব্র গতিতে যাচ্ছিল কন্টেনারটি। সেই কারণেই নিয়ন্ত্রণ হারান চালক। দুর্ঘটনার জেরে উল্টে যায় কন্টেনারটি। ওই সময় রাস্তার উল্টো দিক থেকে আসা পাঁচটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে কন্টেনারটির।

মৃতদের মধ্যে এক মহিলা। জখম চার জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার জেরে ওই এলাকায় এক্সপ্রেসওয়েতে যান চলাচাল বিঘ্নিত হয়।

এর আগেও মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে একাধিক দুর্ঘটনা ঘটেছে। এর মধ্যে ২০২০ সালে এই এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী শাবান আজমি এবং তাঁর স্বামী গীতিকার জাভেদ আখতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Mumbai Pune Expressway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE