Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাজধানীর করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে কেজরীবালের সঙ্গে বৈঠকে বসছেন শাহ

রবিবার সকাল ১১টায় অমিত শাহের সঙ্গে কেজরীবালের বৈঠক ঠিক হয়েছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৩ জুন ২০২০ ১৭:১৪
Save
Something isn't right! Please refresh.
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

Popup Close

উদ্বেগ বাড়িয়ে রাজধানীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে এ বার হস্তক্ষেপ করতে এগিয়ে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানকার করোনা পরিস্থিতি পর্যালোচনা করে দেখতে রবিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের সঙ্গে বৈঠকে বসছেন তিনি। সংক্রমণ ঠেকাতে কী কী ব্যবস্থা নেওয়া যায়, তা নিয়ে সবিস্তার আলোচনা করবেন তাঁরা।

রাজধানীতে করোনার বাড়বাড়ন্ত ঠেকাতে সেখানকার সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিকে স্থানীয়দের জন্য সংরক্ষিত করার সিদ্ধান্ত নিয়েছিলেন কেজরীবাল। কিন্তু তাঁর সেই সিদ্ধান্ত নাকচ করে দেন দিল্লির উপরাজ্যপাল অনিত বৈজল। তা নিয়ে কেন্দ্রের সঙ্গে সঙ্ঘাতে না গিয়ে একজোটে করোনা পরিস্থিতি সামাল দেওয়ার কথা বলেছিলেন কেজরীবাল।

তার পর গত কয়েক দিন ধরে দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। শুক্রবার সেখানে নতুন করে ২১৩৭ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হন। সব মিলিয়ে এই মুহূর্তে সেখানে মোট আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ছুঁইছুঁই। কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১২১৪ জনের। তাই পরিস্থিতি বিবেচনা করে দিল্লি সরকারের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিয়েছেন অমিত শাহ।

Advertisement

আরও পড়ুন: কোভিড দেখিয়ে দিল সমানাধিকার বহু দূরের স্বপ্ন, মন্তব্য বম্বে হাইকোর্টের​

আরও পড়ুন: করোনাতেও অপরাধ থেমে নেই দিল্লিতে, এ বার অভিজাত এলাকায় খুন হলেন এক প্রৌঢ়​

রবিবার সকাল ১১টায় অমিত শাহের সঙ্গে কেজরীবালের বৈঠক ঠিক হয়েছে। অনিল বৈজলের পাশাপাশি তাতে অংশ নেবেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনও। রাজ্য বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ(এসডিএমএ), অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এর ডিরেক্টর রণদীপ গুলেরিয়া এবং দিল্লি সরকারের শীর্ষ আমলারাও যোগ দেবেন বৈঠকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement