Advertisement
০৩ মে ২০২৪
Murder

সংশোধনাগার থেকে ছাড়া পেয়েই তরুণকে খুন, দিল্লিতে ধৃত কিশোর

পুলিশ সূত্রে খবর, শুক্রবার আমনবিহারে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিল আকাশ নামে এক তরুণ। তাঁকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে কিশোরের বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১২:৩৭
Share: Save:

মাসখানেক আগে সংশোধনাগার থেকে ছাড়া পেয়েছিল এক কিশোর। এক তরুণকে খুনের অভিযোগ উঠল তার বিরুদ্ধে। দিল্লির আমনবিহার এলাকার ঘটনা। শনিবার ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার আমনবিহারে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিল আকাশ নামে এক তরুণ। তাঁকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে কিশোরের বিরুদ্ধে। শনিবার হরিয়ানার সোনিপত থেকে গ্রেফতার করে দিল্লিতে নিয়ে আসা হয়। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, প্রতিহিংসার বশেই আকাশকে খুন করেছে অভিযুক্ত। জেরায় পুলিশের কাছে খুনের কথা স্বীকারও করেছে ওই কিশোর। পাল্টা তার দাবি, আকাশ এবং তাঁর বন্ধু দু’জনে মিলে কয়েক দিন আগে মারধর করেছিলেন।

অভিযুক্তের দাবির সত্যতা খতিয়ে দেখছে পুলিশ। আমনবিহার, প্রেম নগর-সহ বেশ কয়েকটি থানা এলাকায় ওই কিশোরের বিরুদ্ধে ডাকাতি, প্রতারণা, মারধর-সহ বেশ কয়েকটি মামলা ঝুলছে। তার মধ্যে একটি মামলায় তাকে সংশোধনাগারে পাঠানো হয়েছিল। মাসখানেক আগেই ছাড়া পেয়েছিল সে। তার পরই শুক্রবার আমনবিহার এলাকায় এক তরুণকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে কিশোরের বিরুদ্ধে।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় আমনবিহারে রাস্তার উপরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি চলছিল। আচমকাই তাদের মধ্যে এক জন ছুরি বার করে আর জনের উপর হামলা চালায়। দু’জনের মধ্যে ধস্তাধস্তি হচ্ছিল। চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়দের কয়েক জন ছুটে এলে হামলাকারী কিশোর পালিয়ে যায়। এই ঘটনার পর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তরুণের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE