Advertisement
০২ মে ২০২৪
Delhi Police

মিষ্টির বাক্স খুলে ব্যবসায়ী দেখলেন ভিতরে রয়েছে বুলেট আর হুমকি চিঠি! চাঞ্চল্য দিল্লিতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিঠিতে ওই ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। লেখা হয়েছে কিছু ‘ব্যক্তিগত’ কথাও। যা থেকে তদন্তকারীদের অনুমান, ব্যক্তিগত শত্রুতা থেকেই কেউ এই কাজ করেছেন।

Delhi businessman receives sweet box with carried bullets and threat letter

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ২১:৩০
Share: Save:

মিষ্টির বাক্স খুলে মিষ্টি পেলেন বটে, তবে একই সঙ্গে পেলেন দু’টি বন্দুকের বুলেট এবং একটি হুমকি চিঠি। আতঙ্কিত ব্যবসায়ী তড়িঘড়ি ছুটলেন থানায়। দিল্লির এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

দক্ষিণ-পশ্চিম দিল্লির বসন্তবিহার এলাকার বাসিন্দা এক ব্যবসায়ী গত শুক্রবার বাড়ির সামনে একটি মিষ্টির প্যাকেট পড়ে থাকতে দেখেন। সেটি খুলে দেখেন, ভিতরে রয়েছে দু’টি বুলেট এবং একটি হুমকি চিঠি। শুক্রবার বিকেলেই স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিঠিতে ওই ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। লেখা হয়েছে কিছু ‘ব্যক্তিগত’ কথাও। যা থেকে তদন্তকারীদের অনুমান, ব্যক্তিগত শত্রুতা থেকেই কেউ এই কাজ করেছেন। শনিবার দিল্লি পুলিশ জানিয়েছে, অস্ত্র আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অপরাধীর সন্ধান পেতে ওই ব্যবসায়ীর বাড়ির সামনে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। দিল্লি পুলিশের অন্যতম ডেপুটি কমিশনার রোহিত মিনা জানিয়েছে, তদন্তে ইতিমধ্যেই বেশ কিছু সূত্র পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police sweet Box Bullets
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE