Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

বিয়ে করার জন্য চাপ প্রেমিকার, গুজরাতে ঘুরতে নিয়ে গিয়ে ৪৯ বার কুপিয়ে খুন করলেন প্রেমিক

পুলিশ সূত্রে খবর, কুনিদার সীমাদাস নামে এক তরুণীর সঙ্গে জগন্নাথের প্রণয়ের সম্পর্ক ছিল। দীর্ঘ দিন ধরে সম্পর্ক থাকার পর জগন্নাথকে বিয়ে করার প্রস্তাব দেন।

প্রেমিকাকে খুনের অভিযোগে গ্রেফতার  প্রেমিক। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৪:৫৯
Share: Save:

বিয়ে করার জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিকা। কিন্তু কিছুতেই রাজি হচ্ছিলেন না প্রেমিক। শেষমেশ তাঁর হাত থেকে মুক্তি পেতে ঘুরতে নিয়ে যাওয়ার ছলে গুজরাতে নিয়ে গিয়ে প্রেমিকাকে ৪৯ বার ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম জগন্নাথ গোডা। ঘটনাটি ওড়িশার ভুবনেশ্বরের।

পুলিশ সূত্রে খবর, কুনিদার সীমাদাস নামে এক তরুণীর সঙ্গে জগন্নাথের প্রণয়ের সম্পর্ক ছিল। দীর্ঘ দিন ধরে সম্পর্ক থাকার পর জগন্নাথকে বিয়ে করার প্রস্তাব দেন। কিন্তু জগন্নাথ কিছুতেই রাজি হচ্ছিলেন না। জগন্নাথকে বোঝানোর চেষ্টা করেন কুনিদার। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

প্রেমিকার এই প্রস্তাব বার বার ফিরিয়ে দিচ্ছিলেন জগন্নাথ। অভিযোগ, প্রেমিকার হাত থেকে মুক্তি পেতে তাঁকে খুন করার পরিকল্পনা করেন জগন্নাথ। তার পর কুনিদারকে গুজরাতে ঘুরতে যাওয়ার প্রস্তাব দেন তিনি। সেই প্রস্তাবে রাজি হয়ে যান কুনিদার। তাঁরা দু’জনে সুরাতে গিয়েছিলেন। সেখানেই কুনিদারকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে জগন্নাথের বিরুদ্ধে। তার পর তাঁর দেহ একটি ফাঁকা মাঠে ফেলে গিয়ে ভুবনেশ্বরে ফিরে আসেন জগন্নাথ।

সুরাতে একটি মাঠ থেকে কুনিদারের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। কুনিদারের পরনের টি-শার্ট দেখে স্থানীয় বাসস্ট্যান্ড, রেলস্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেখান থেকেই জগন্নাথকে চিহ্নিত করে তারা। তার পরই ভুবনেশ্বর পুলিশের সঙ্গে যোগাযোগ করে সুরাত পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ভুবনেশ্বর থেকেই জগন্নাথকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bhubaneswar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE