Advertisement
০২ মে ২০২৪
Pak Drone

ভারত-পাক সীমান্তে আবার ড্রোনের মাধ্যমে মাদক পাচার, গুলি করে নামালেন জওয়ানরা

ড্রোনটি পাকিস্তানের দিক থেকে ভারতের দিকে আসছিল। ড্রোনটি হঠাৎ চোখে পড়ায় সেটিকে লক্ষ করে গুলি ছোড়ে নিরাপত্তা বাহিনী।

Image of drone near Punjab, Amritsar

বিএসএফ নিরাপত্তা বাহিনী উদ্ধার করল পাক ড্রোন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
অমৃতসর শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৬:০২
Share: Save:

ভারত-পাক সীমান্তে আবার ড্রোনের দেখা মিলল। সীমান্ত রক্ষাবাহিনীর জওয়ানদের নজরে পড়তেই বিএসএফ-এর জওয়ানেরা ড্রোনটিকে লক্ষ্য করে গুলি ছোড়েন। গুলির আঘাতে ড্রোনটি মাটিতে এসে পড়ে। সংবাদ সংস্থা সূত্রে খবর, ড্রোনটি উদ্ধার করার পর সেখান থেকে প্রায় ২ কিলোগ্রাম ওজনের মাদক পাওয়া যায়। এই ঘটনাটি বুধবার পঞ্জাবের অমৃতসরের ধানোই কালান গ্রামের কাছে ঘটেছে।

সূত্রে খবর, ড্রোনটি পাকিস্তানের দিক থেকে ভারতের দিকে আসছিল। ড্রোনটি হঠাৎ জওয়ানদের চোখে পড়ায় তাঁরা সেটিকে লক্ষ করে গুলি ছোড়েন। পরে ড্রোনটিকে উদ্ধার করেন জওয়ানরা। উদ্ধার করার পর বিএসএফ-এর জওয়ানরা দেখেন, ড্রোনের সঙ্গে আটকে রয়েছে চারটি প্যাকেট।

স্থানীয় সংবাদ সংস্থা সূ্ত্রে খবর, ড্রোনটির সঙ্গে হেরোইন ভর্তি দু’টি বড় আকারের প্যাকেট ছিল। তার সঙ্গে দু’টি ছোট প্যাকেটও উদ্ধার করা হয়েছে। ওই প্যাকেটদু’টির ভিতর ছিল আফিম। প্রায় ২ কিলোগ্রাম ওজনের হেরোইন এবং ১৭০ গ্রাম ওজনের আফিম উদ্ধার করা হয়েছে। প্যাকেট ছাড়াও ড্রোনের সঙ্গে আটকে ছিল লোহার তৈরি একটি আংটি।

এই প্রথম বার নয়, এর আগেও বহু বার পাকিস্তানি ড্রোন লক্ষ্য করে গুলি ছুড়ে তা ধ্বংস করেছেন বা নামিয়ে এনেছেন ভারতীয় সেনারা। ২৮ মার্চ ভারত-পাক সীমান্তে একটি ড্রোন প্রবেশ করতে দেখেন সেনারা। ভারতের সীমানায় প্রবেশ করা মাত্রই তা লক্ষ্য করে গুলি ছোড়েন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pak Drone Drone Amritsar BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE