Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Firecrackers Burst: বাজি কিনে ফেরার পথে চলন্ত স্কুটারেই ভয়াবহ বিস্ফোরণ, ঝলসে মৃত্যু হল বাবা-ছেলের

পুদুচেরির আরিয়ানকুপ্পমের বাসিন্দা কালাইনেসান (৩২)। দীপাবলি উপলক্ষে ছেলে প্রদীপকে নিয়ে পাশেরই একটি এলাকায় বাজি কিনতে গিয়েছিলেন তিনি।

সংবাদ সংস্থা
পুদুচেরি ০৫ নভেম্বর ২০২১ ১৫:৪৩
ভয়াবহ সেই বিস্ফোরণ। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য।

ভয়াবহ সেই বিস্ফোরণ। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য।

ঠিক করেছিলেন দিওয়ালির সন্ধ্যায় ছেলেকে নিয়ে বাজি পোড়াবেন। স্ত্রীকে বাপেরবাড়িতে রেখে সাত বছরের ছেলে প্রদীপকে স্কুটারে চাপিয়ে বাজি কিনতে গিয়েছিলেন কালাইনেসান। কিন্তু সেই বাজিই তাঁর ঘরে আঁধার নামিয়ে আনল দিওয়ালির সন্ধ্যাতেই। বাজি বিস্ফোরণে ঝলসে মৃত্যু হল বাবা-ছেলের। ভয়াবহ সেই বিস্ফোরণের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যা দেখে শিউরে উঠেছেন অনেকেই।

পুদুচেরির আরিয়ানকুপ্পমের বাসিন্দা কালাইনেসান (৩২)। দীপাবলি উপলক্ষে ছেলে প্রদীপকে নিয়ে পাশেরই একটি এলাকায় বাজি কিনতে গিয়েছিলেন তিনি। দু’ব্যাগ বাজি কেনেন সন্ধ্যাবেলা পোড়াবেন বলে। সেই বাজি স্কুটিতে চাপিয়ে ছেলেকে সঙ্গে নিয়ে ফের শ্বশুরবাড়িতে ফিরছিলেন কালাইনেসান। স্কুটারের সামনে রাখা বাজির ব্যাগের উপর বসেছিল ছেলেটি। গন্তব্যস্থলের বেশ খানিকটা দূরে রাস্তার উপরই চলন্ত স্কুটারে রাখা বাজিতে ভয়ানক বিস্ফোরণ হয়। আগুনের হলকা আর ধোঁয়ায় মুহূর্তে চারপাশ ঢেকে যায়।

Advertisement


রাস্তায় হঠাৎ জোরালো বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়। স্থানীয়রা ছুটে এসে দেখেন ঝলসানো দু’টি দেহ রাস্তার দু’পাশে ছিটকে পড়ে আছে। হাত কয়েক দূরে আরও দু’জন মোটরবাইকআরোহী গুরুতর জখম অবস্থায় পড়ে আছেন।

পুলিশ জানিয়েছে, ব্যাগে থাকা বাজিতে ঘর্ষণের কারণে বিস্ফোরণ হয়েছে। অভিঘাত এতটাই জোরালো ছিল যে কালাইনেসান এবং তাঁর ছেলে পুরো ঝলসে গিয়েছিল। গুরুতর জখম হন অন্য বাইকের দুই আরোহী। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন

Advertisement