Advertisement
০৫ মে ২০২৪
Indian Railways

বাহানগায় লাইন মেরামতির কাজে বৃহস্পতিবার বাতিল ২৬টি দূরপাল্লার ট্রেন, যাত্রাপথ বদল ৪টির

বৃহস্পতিবার কয়েকটি ট্রেন ঘুরপথে চালানো হবে বলে রেল সূত্রে খবর। ওই দিন খড়্গপুর-ভদ্রক শাখায় বেশ কয়েকটি ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হবে।

Representational Image of train

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২০:০২
Share: Save:

ওড়িশার বাহানগা বাজার স্টেশনের লাইন মেরামতির কাজের জন্য বৃহস্পতিবার খড়্গপুর ডিভিশনের ২৬টি দূরপাল্লার ট্রেন বাতিল করল দক্ষিণ-পূর্ব রেল। মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি জারি করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন সংশ্লিষ্ট রেল কর্তৃপক্ষ। ওই দিন খড়্গপুর-ভদ্রক শাখায় বেশ কয়েকটি ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হবে।

রেল জানিয়েছে, ১৫ জুন ভদ্রক-হাওড়া, ভদ্রক-বালেশ্বর, পুরী-জলেশ্বর, ভুবনেশ্বর-বালেশ্বের স্পেশাল এক্সপ্রেস-সহ মোট ২৬টি ট্রেন বাতিল করা হয়েছে। এ ছাড়া, খড়্গপুর-ভদ্রক স্পেশাল ০৮০৬৩ নম্বর ট্রেনটির যাত্রা শেষ হবে বালেশ্বরে। সেখান থেকে ভদ্রক-খড়্গপুর স্পেশাল ০৮০৬৪ ট্রেনটি যাত্রা শুরু করবে।

বৃহস্পতিবার কয়েকটি ট্রেন ঘুরপথে চালানো হবে বলে রেল সূত্রে খবর। যোগনগরী হৃষীকেশ-পুরী এক্সপ্রেসের ১৮৪৭৮ ট্রেনটি ঘুরপথে ঝাড়সুগুদা রোডের রুট ধরে এগোবে। অন্য দিকে, পুরী থেকে হৃষীকেশগামী এই এক্সপ্রেসের ১৮৪৭৭ নম্বর ট্রেনটি ওই একই রুটে চালানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE