Advertisement
০৫ মে ২০২৪
Drowning Death

মন্দিরের জলাশয়ে নেমে তলিয়ে গেলেন পাঁচ জন, উৎসবের মাঝে ডুবে মৃত্যু!

চেন্নাইয়ের মন্দিরে বুধবার সকাল থেকে অনুষ্ঠান চলছিল। স্থানীয় উৎসবে মেতে উঠেছিলেন দর্শনার্থীরা। মন্দির সংলগ্ন জলাশয়ে উৎসব উপলক্ষে অনেকে স্নান করতে নেমেছিলেন। হঠাৎ পাঁচ জন তলিয়ে যান।

Five persons died after drowning in Chennai Temple water tank.

মন্দিরের জলাশয়ে ডুবে মৃত্যু পাঁচ জনের। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:৪৬
Share: Save:

মন্দিরের জলাশয়ে নেমে স্নান করতে নেমেছিলেন। সেখানেই তলিয়ে গেলেন পাঁচ যুবক। উৎসব চলাকালীন মন্দিরে এমন দুর্ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া।

চেন্নাইয়ে কিলকাট্টালাইয়ের ধর্মলিঙ্গেশ্বর মন্দিরে বুধবার সকাল থেকে অনুষ্ঠান চলছিল। স্থানীয় তীর্থবারি উৎসবে মেতে উঠেছিলেন দর্শনার্থীরা। মন্দির সংলগ্ন জলাশয়ে উৎসব উপলক্ষে স্নান করতে নেমেছিলেন অনেকে। তাঁদের মধ্যে পাঁচ জন জলে তলিয়ে গিয়েছেন। কিছু ক্ষণ জলাশয়ে তল্লাশি চালানোর পর তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে।

মৃতেরা হলেন মাদিপাক্কামের বাসিন্দা রাঘবন, কিলকাট্টালাইয়ের বাসিন্দা যোগেশ্বরন এবং নানগানাল্লুর এলাকার বাসিন্দা বনেশ, রাঘবন এবং আর সূর্য। প্রত্যেকের বয়স ১৮ থেকে ২৫-এর মধ্যে।

মন্দিরে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দমকল এবং বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যেরাও ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্যে হাত লাগান। মৃতদেহগুলি উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কী ভাবে মন্দির চত্বরে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, এতে মন্দির কর্তৃপক্ষ বা অন্য কারও গাফিলতি আছে কি না, তা তদন্তসাপেক্ষ। হিন্দু ধর্ম এবং দাতব্য সংগঠনের তরফে জলাশয়টিকে পরীক্ষা করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Chennai temples
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE