Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kerala

Flood in Kerala: জলের তোড়ে মুহূর্তে নদীগর্ভে তলিয়ে গেল আস্ত দোতলা বাড়ি! বন্যার ভয়াবহ দৃশ্য কেরলে

রবিবার থেকে কেরলে বৃষ্টির পরিমাণ খানিক কমেছে। আবহাওয়া দফতর সূত্রে খবর, সোমবার ও মঙ্গলবারও বৃষ্টি হবে রাজ্যের কয়েকটি জেলায়।

জলের তোড়ে মুহূর্তে নদীগর্ভে তলিয়ে গেল আস্ত দোতলা বাড়ি! বন্যার ভয়াবহ দৃশ্য কেরলে

জলের তোড়ে মুহূর্তে নদীগর্ভে তলিয়ে গেল আস্ত দোতলা বাড়ি! বন্যার ভয়াবহ দৃশ্য কেরলে ছবি সংগৃহীত

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১২:০৩
Share: Save:

জলের তোড়ে মুহূর্তের মধ্যে নদীগর্ভে তলিয়ে গেল আস্ত একটি বাড়ি। বন্যা কবলিত কেরলের কোট্টায়াম জেলার এই ভয়ঙ্কর দৃশ্যই এখন সংবাদের শিরোনামে। শুক্রবার থেকে শুরু হওয়া ভারী বৃষ্টির জেরে বিপর্যস্ত সুদূর দক্ষিণের এই রাজ্য। বন্যা পরিস্থিতির পাশাপাশি কোট্টায়াম এবং ইদুক্কির বেশ কয়েকটি জায়গা থেকে ভূমিধসের খবর মিলেছে। প্রশাসন সূত্রে খবর, প্রাকৃতিক দুর্যোগের জেরে কেরলে এখনও পর্যন্ত ২৬ জনের প্রাণ গিয়েছে। নিখোঁজ বহু।
সংবাদ সংস্থা প্রকাশিত একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, জলের তীব্র স্রোতে নদীর পাড়ে থাকা আস্ত একটি দোতলা বাড়ি মুহূর্তে ধসে গিয়ে মিলিয়ে গেল নদীর জলে। তবে ওই সময় বাড়িটিকে কেউ না থাকায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি বলে জানা গিয়েছে।

রবিবার থেকে কেরলে বৃষ্টির পরিমাণ খানিক কমেছে। তবে পরিমাণ কমলেও আবহাওয়া দফতর সূত্রে খবর, সোমবার ও মঙ্গলবারও বৃষ্টি হবে রাজ্যের কয়েকটি জেলায়। কিন্তু তীব্রতা কম থাকবে। প্রশাসনের তরফে খবর, রবিবার রাত পর্যন্ত কোট্টায়ামে ১৩ জন, ইদুক্কিতে ন’জন এবং আলাপুঝায় চার জনের প্রাণ গিয়েছে। লাল সতর্কতা জারি করা হয়েছে রাজ্যের পাঁচ জেলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kerala flood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE