Advertisement
০৪ মে ২০২৪
Drone

Drone at Jammu: জম্মুর সেনা ছাউনির কাছে ফের পাক ড্রোন, সতর্ক সেনার নজরে আসতেই পালিয়ে সীমান্ত পার

রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ সাম্বা জেলায় কর্তব্যরত পুলিশকর্মীরা প্রথমে ড্রোনগুলি দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁরা সেনাকে খবর দেন।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ০৮:৫৪
Share: Save:

জম্মু-কাশ্মীরে ফের সন্দেহভাজন ড্রোনের দেখা মিলল। সাম্বা জেলায় চারটি ড্রোনকে আকাশে উড়তে দেখা যায়। তার মধ্যে একটি সেনা ছাউনির কাছেই উড়ছিল বলে জানা গিয়েছে।

সেনা সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ সাম্বা জেলায় কর্তব্যরত পুলিশকর্মীরা প্রথমে ড্রোনগুলি দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁরা সেখানে মোতায়েন ৯২ ইনফ্যান্ট্রি ব্রিগেডকে পুরো বিষয়টি জানান। তবে সেগুলি অনেকটাই উঁচুতে উড়ছিল। সেই জন্য গুলি করেনি সেনা।

ঘটনার তদন্ত করছে সেনা। ড্রোনগুলি বেশিক্ষণ আকাশে ছিল না বলেই জানা গিয়েছে। প্রাথমিক ভাবে সেনার ধারণা, পাকিস্তান থেকে সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকেছিল ড্রোনগুলি। কোথা থেকে সেগুলি ওড়ানো হয়েছিল তা খতিয়ে দেখছে সেনা।

মাস খানেক ধরে মাঝে মধ্যেই জম্মু-কাশ্মীরের আকাশে সন্দেহভাজন ড্রোন উড়তে দেখা যাচ্ছে। কয়েক দিন আগে জম্মুতে সেনাবাহিনীর বিমানঘাঁটিতে ড্রোনের মাধ্যমে বিস্ফোরণও ঘটানো হয়েছে। এমনকি ড্রোনের মাধ্যমে ভারতে অস্ত্র পাচার করা হচ্ছে বলেও জানিয়েছে সেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Drone jammu kashmir Army Base
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE