Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Amritpal Singh

রাজস্থানে অমৃতপাল! প্রাক্তন সঙ্গীর বাড়ি ঘেরাও করলেও অধরাই খলিস্তানিপন্থী নেতা

রাজস্থান পুলিশের একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, রাজ্যের হনুমানগড় জেলায় দেখা গিয়েছে অমৃতপালকে। পঞ্জাবের মুক্তসর এবং ফাজিলকা সীমান্তে রয়েছে এই জেলা।

image of Amritpal singh

পাকিস্তান সীমান্তের কাছে রাজস্থানে দেখা গিয়েছিল অমৃতপালকে। কিন্তু সেখান থেকেও পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়েছেন তিনি। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ২১:০৯
Share: Save:

আবারও পুলিশকে ফাঁকি দিলেন খলিস্তানিপন্থী নেতা অমৃতপাল সিংহ। পাকিস্তান সীমান্তের কাছে রাজস্থানে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সেখান থেকেও পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়েছেন তিনি। গত মাস থেকে অমৃতপালকে খুঁজছে পুলিশ। তখন থেকে ফাঁকি দিয়ে তিনি পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

রাজস্থান পুলিশের একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, রাজ্যের হনুমানগড় জেলায় দেখা গিয়েছে অমৃতপালকে। পঞ্জাবের মুক্তসর এবং ফাজিলকা সীমান্তে রয়েছে এই জেলা। ওই সূত্র জানিয়েছে, পঞ্জাব পুলিশের একটি দলও তল্লাশি চালাচ্ছে। হনুমানগড়ের যে বাড়িতে ছিলেন অমৃতপাল, তা ঘেরাও করা হয়েছিল। যদিও তার আগেই পালিয়ে গিয়েছিলেন অমৃতপাল। এর আগে যদিও রাজস্থান পুলিশ দাবি করেছিল, অমৃতপাল সে রাজ্যে নেই। তবে এই প্রসঙ্গে স্টেশন হাউস অফিসার জানিয়েছিলেন, খলিস্তানপন্থী নেতাকে তিনি চেনেন না। তবে ৬ ফুট উচ্চতার ফরসা এক বহিরাগতকে ওই বাড়িতে তিনি দেখেছিলেন। নিহাঙ্গদের মতো পোশাক পরেছিলেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, হনুমানগড় জেলায় অভিযান চালিয়ে অমৃতপালকে ধরা যায়নি। তবে বৃহস্পতিবার সকালে তাঁর মায়ের কাছে একটি ফোন আসে। ফোনটি করেছিলেন অবতার সিংহ খাণ্ডা। অমৃতপালের উত্থানের নেপথ্যে রয়েছেন তিনিই। ফোনে অমৃতপালের মাকে তিনি জানিয়েছিলেন, খলিস্তানপন্থী নেতার জীবন নিয়ে সংশয় রয়েছে। পুলিশি অভিযানের সময় ফের পালিয়ে গিয়েছেন তিনি। এ সব শুনে অমৃতপালের মা কাঁদতে শুরু করেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, হরদীপ নামে এক ব্যক্তির বাড়িতে ছিলেন অমৃতপাল। বন্দুকবাজ হরদীপ ঘনিষ্ঠ ছিলেন অমৃতপালের। এই হরদীপের বাড়ি ভাটিণ্ডার তালওয়াণ্ডির খুব কাছে। অমৃতপালের সঙ্গে তিনিও পালিয়ে যান। বৃহস্পতিবার ভোর ৩টের সময় তাঁকে আটক করেছে পুলিশ। হনুমানগড়, গঙ্গানগরে তল্লাশি চলছে। প্রসঙ্গত, অমৃতপাল ফেরার হওয়ার কারণে এ বছর পঞ্জাব পুলিশের বৈশাখীর ছুটি বাতিল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh police Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE