Advertisement
১৭ মে ২০২৪
Crime

বিয়ের প্রস্তাব ফিরিয়েছিল নাবালিকা, চুলের মুঠি ধরে রাস্তায় ফেলে কোপালেন দোকান মালিক

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক নাবালিকাকে কোপানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of crime

নাবালিকাকে কোপানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২৬
Share: Save:

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক নাবালিকার উপর অত্যাচার চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ১৬ বছরের এক নাবালিকার চুলের মুঠি ধরে রাস্তায় টানতে টানতে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি ছত্তীসগঢ়ের রাইপুরের। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

ওই নাবালিকাকে একাধিক বার কোপানো হয় বলে অভিযোগ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নাবালিকাকে অত্যাচারের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক হাত দিয়ে নাবালিকার চুলের মুঠি ধরে তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। তাঁর অন্য হাতে রয়েছে ছুরি। ওই ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরই তৎপর হয় পুলিশ। ওমকার তিওয়ারি ওরফে মনোজ নামে ৪৭ বছর বয়সি এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, মনোজের দোকানে কাজ করত নাবালিকা। সম্প্রতি সেই কাজ ছাড়ে নাবালিকা। এমনকি, নাবালিকাকে বিয়ের প্রস্তাবও দেন ওই ব্যক্তি। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন নাবালিকার মা। এর জেরেই নাবালিকার উপর রেগে গিয়েছিলেন ওই ব্যক্তি। সে কারণেই নাবালিকাকে কোপান বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE