Advertisement
২৩ জুলাই ২০২৪
Gujarat Assembly Election 2022

ঢুকে পড়ল মত্ত ষাঁড়, কংগ্রেসের সভায় হুলস্থুল গুজরাতে! গহলৌত বললেন ‘বিজেপির চাল’

ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, কালো রঙের দশাসই ষাঁড়টি প্রথমে মঞ্চের ঠিক সামনের ঘেরা জায়গায় ঢুকে পড়েছে।

গুজরাতে কংগ্রেসের সভায় সেই মত্ত ষাঁড়ের তাণ্ডব।

গুজরাতে কংগ্রেসের সভায় সেই মত্ত ষাঁড়ের তাণ্ডব। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মেহসানা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২৩:০৫
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জেলায় কংগ্রেসের জনসভায় ঢুকে তুলকালাম বাধাল মত্ত ষাঁড়। আর সেই ঘটনার জেরে বিধানসভা ভোটের মুখে গুজরাতে শুরু হল রাজনৈতিক চাপান-উতোর।

স্থানীয় সূত্রের খবর, সোমবার বিকেলে রাজস্থানের মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা অশোক গহলৌতের জনসভা ছিল মোদীর জেলা মেহসানায়। সেখানেই ওই ঘটনা ঘটে। গহলৌতের অভিযোগ, বিজেপি চক্রান্ত করে কংগ্রেসের সভায় ষাঁড় ঢুকিয়ে দিয়েছে।

ঘটনার একটি ভিডিয়ো (আনন্দবাজার অনলাইন যার সত্যতা যাচাই করেনি) ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, কালো রঙের দশাসই ষাঁড়টি প্রথমে মঞ্চের ঠিক সামনের ঘেরা জায়গায় ঢুকে পড়েছে। প্রথমে খানিক হকচকিয়ে গেলেও তার পরেই শিং বাগিয়ে শ্রোতাদের দিকে ধেয়ে যায় সে। সভাস্থল ছেড়ে পালানোর জন্য হুড়োহুড়ি পড়ে যায় সে সময়।

ঘটনার সময় মঞ্চে উপস্থিত ছিলেন গহলৌত। তিনি বার বার শ্রোতাদের উদ্দেশে শান্ত থাকার আবেদন জানান। পরে প্রবীণ কংগ্রেস নেতা বলেন, ‘‘এটা বিজেপির কৌশল। কংগ্রেসের প্রচারে বাধা দেওয়ার জন্য ওরা (পদ্ম-শিবির) প্রায়ই নানা ছলচাতুরি করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE