Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IIT Guwahati

আইআইটি গুয়াহাটির অধ্যাপকের রহস্যমৃত্যু, আবাসনের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

আইআইটি গুয়াহাটির অধ্যাপকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধল রহস্য। কী কারণে মৃত্যু, খতিয়ে দেখছে পুলিশ।

কী কারণে অধ্যাপকের মৃত্যু, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

কী কারণে অধ্যাপকের মৃত্যু, তার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

আইআইটি গুয়াহাটির অধ্যাপকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। শুক্রবার সন্ধ্যায় আইআইটি-র আবাসনে দেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের।

মৃত অধ্যাপকের নাম সমীর কামাল (৪৭)। আইআইটির গণিত বিভাগের শিক্ষক ছিলেন তিনি। কামরূপের পুলিশ সুপার হীতেশ চন্দ্র রায় জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় উত্তর গুয়াহাটি এলাকায় আইআইটির আবাসনের মধ্যে থেকে ওই অধ্যাপকের দেহ উদ্ধার করা হয়েছে।

দু’তিন দিন আগেই ওই আত্মঘাতী হয়েছেন বলে মনে করছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, অধ্যাপকদের আবাসন থেকে পচা গন্ধ ছড়ায়। এর পরই খবর দেওয়া হয় পুলিশকে। তার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে আবাসনে ওই অধ্যাপকের ঘরের দরজা ভাঙে।

ঘরের মধ্যে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অধ্যাপককে। আত্মহত্যা নাকি মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে কি না, তা জানা যায়নি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অধ্যাপকের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন আইআইটি কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIT national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE