Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IndiGo

বিমানে উঠে হাতে পেলেন কোভিড রিপোর্ট, করোনা আক্রান্ত যাত্রীকে ঘিরে হুলস্থুল দিল্লিতে

কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। বিমানে উঠে জানতে পারলেন যাত্রী। তাতেই হুলস্থুল বাধল দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে।

ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ২০:০৮
Share: Save:

কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। বিমানে উঠে জানতে পারলেন যাত্রী। তাতেই হুলস্থুল বাধল দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে। রানওয়ে থেকে বিমান ফেরানো হল পার্কিংয়ে। সমস্ত যাত্রীকে নামিয়ে জীবাণুমুক্তকরণ করা হল গোটা বিমানের। তার পর বিমান রওনা দিল নির্দিষ্ট গন্তব্যে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্ডিগোর ৬ই-২৮৬ বিমানে মহারাষ্ট্র যাচ্ছিলেন ওই ব্যক্তি। তার আগে আরটিপিসিআর টেস্ট করিয়েছিলেন তিনি। বিমানে ওঠার পর তাঁর ফোনের ইনবক্সে সেই পরীক্ষার রিপোর্ট ঢোকে। তাতে দেখা যায় কোভিড পজিটিভ তিনি।

তড়িঘড়ি বিমানকর্মীদের বিষয়টি জানান ওই যাত্রী। তাঁরা বিমানচালকদের সেই খবর দেন। সঙ্গে সঙ্গে বিমান পার্কিং এলাকায় ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রথমে করোনা আক্রান্ত ওই ব্যক্তিকে বিমান থেকে নামিয়ে চিকিৎসার জন্য পাঠানো হয়। তার পর একে একে সমস্ত যাত্রীকে নামানো হয় বিমান থেকে। গোটা বিমানটি জীবাণুমুক্ত করে তবেই যাত্রীদের নিয়ে রওনা দেয় বিমানটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IndiGo Delhi Airport COVID 19 Corona virus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE