Advertisement
০৫ মে ২০২৪
WhatsApp

ভিডিয়ো কল ধরতেই পোশাক খুলতে শুরু করলেন মহিলা! পুলিশের দ্বারস্থ বিজেপি বিধায়ক

এই ঘটনায় সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি বিধায়ক। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি

কে এই মহিলা, তদন্ত শুরু করেছে সাইবার বিভাগ।

কে এই মহিলা, তদন্ত শুরু করেছে সাইবার বিভাগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২০:২৯
Share: Save:

হোয়াটসঅ্যাপে অজানা নম্বর থেকে ভিডিয়ো কল করা হয়েছিল। ফোন ‘রিসিভ’ করতেই চোখ কপালে উঠল বিজেপি বিধায়কের। দেখলেন, এক অজ্ঞাতপরিচয় মহিলা তাঁকে ভিডিয়ো কল করে পোশাক খুলছেন। সঙ্গে সঙ্গে ফোন কেটে দিলেন তিনি। নম্বরটি ব্লক করেছেন বিধায়ক। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন কর্নাটকের বিজেপি বিধায়ক জি এইচ থিপারেড্ডি।

ঠিক কী অভিযোগ? পাঁচ বারের বিজেপি বিধায়ক জানিয়েছেন, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় একটি অজ্ঞাত নম্বর থেকে হোয়াটসঅ্যাপে তাঁকে ভিডিয়ো কল করা হয়। ফোনটি ‘রিসিভ’ করতেই এক অজ্ঞাতপরিচয় মহিলাকে দেখতে পান তিনি। কোনও কিছু বুঝে ওঠার আগেই ওই মহিলা ভিডিয়োতে পোশাক খুলতে শুরু করেন। এর পর সঙ্গে সঙ্গে ফোনটি কেটে দেন ৭৫ বছর বয়সি ওই বিধায়ক।

ওই বিধায়ক আরও জানিয়েছেন যে, তাঁকে একাধিক বার ফোন করা হয়। প্রথমে যখন ফোনটি তোলেন, তখন কেউই ফোনের ওপার থেকে কথা বলছিলেন না। প্রথম ফোন পাওয়ার কয়েক মিনিট পর দ্বিতীয় ফোন পান। তখনই ওই অজ্ঞাতপরিচয় মহিলাকে দেখতে পান। এর পরে ফোনটি স্ত্রীকে দেন। তিনিই নম্বরটি ব্লক করেন।

এই ঘটনায় সাইবার থানায় অভিযোগ দায়ের করেন চিত্রদূর্গের বিধায়ক। কে এই ফোন করলেন, তাঁর বিরুদ্ধে যাতে ব্যবস্থা নেওয়া হয়, সেই দাবি জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE